এখন পড়ছেন
হোম > জাতীয় > বাড়লো রাহুলের সম্পত্তি, পাঁচ বছরের সম্পত্তি বেড়েছে প্রায় ৬ কোটি

বাড়লো রাহুলের সম্পত্তি, পাঁচ বছরের সম্পত্তি বেড়েছে প্রায় ৬ কোটি

আসন্ন লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশের আমেথি এবং কেরলের ওয়াইনাড লোকসভা কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী। আর এদিন সেই ওয়াইনাড থেকেই নিজের মনোনয়নপত্র দাখিল করলেন তিনি। আর সেই মনোনয়নপত্রতেই দেখা গেছে যে, বিগত পাঁচ বছরে কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধীর সম্পত্তির পরিমাণ বেড়ে দাঁড়িয়েছে প্রায় সাড়ে ছয় কোটি টাকার কাছাকাছি।

প্রসঙ্গত, গত 2014 সালে নির্বাচনের সময় রাহুল গান্ধীর পেশ করা মনোনয়নপত্রে দেখা গিয়েছিল যে তার সম্পত্তির পরিমাণ ছিল 9.4 কোটি টাকা। আর এবার রাহুল গান্ধীর পেশ করা মনোনয়নপত্রে দেখা গেছে বিভিন্ন ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠান থেকে রাহুল গান্ধী ঋন করেছেন 72 লক্ষ টাকা এবং কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি স্থাবর সম্পত্তি 10,08,18,284 কোটি টাকা ও অস্থাবর সম্পত্তির পরিমাণ 5,80,58,799 কোটি টাকা।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

অন্যদিকে হাতে 40 হাজার টাকা নগদ, ব্যাংকে 17.93 লক্ষ টাকা জমা, শেয়ার এবং বন্ডে 5.19 কোটি টাকার লগ্নি করা হয়েছে বলে নিজের মনোনয়নপত্র পেশের সময় জানিয়েছেন কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি। পাশাপাশি দিল্লির সুলতানপুর গ্রামে উত্তরাধিকারসূত্রে কিছু সম্পত্তির মালিক এবং গুরুগ্রামেও তার দুটো অফিস রয়েছে বলেও এদিন জানিয়েছেন রাহুল গান্ধী। অন্যদিকে এখনও পর্যন্ত তার বিরুদ্ধে মহারাষ্ট্রে দুটি মামলা এবং ঝাড়খন্ড, অসম ও দিল্লিতে মোট তিনটি মামলা রয়েছে বলেও এদিন মনোনয়নপত্রে জানান কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!