এখন পড়ছেন
হোম > জাতীয় > কেরালায় প্রার্থী হতেই আমেঠিতে রাহুল গান্ধীর “ভরাডুবি” নিশ্চিত করতে তীব্র কটাক্ষের প্রচার শুরু বিজেপির

কেরালায় প্রার্থী হতেই আমেঠিতে রাহুল গান্ধীর “ভরাডুবি” নিশ্চিত করতে তীব্র কটাক্ষের প্রচার শুরু বিজেপির

কেন্দ্রের মসনদ থেকে বিজেপিকে সরানোর জন্য এতদিন দেশের বিভিন্ন জায়গায় গিয়ে প্রচারে ঝড় তুলতে দেখা গিয়েছিল কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধীকে। আর এবার লোকসভা নির্বাচনের দামামা বাজবার পর সেই রাহুল গান্ধীকেই খোঁচা দিয়ে তির্যক মন্তব্য করে জাতীয় রাজনীতিতে শোরগোল তুলে দিলেন বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েল।

প্রসঙ্গত উল্লেখ্য, এবারের লোকসভা নির্বাচনে আমেথির পাশাপাশি কেরলের ওয়ানার আসন থেকেও লড়ছেন কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী। যেখানে আমেথিতে রাহুল গান্ধীর বিরুদ্ধে দাঁড়িয়েছেন বিজেপির স্মৃতি ইরানি। আর সেইখানে রাহুল গান্ধী পরাজিত হবেন বলেই এবার জানিয়ে দিলেন বিজেপির পীযূষ গোয়েল।

এদিন তিনি বলেন, “এবারের লোকসভা নির্বাচনে আমেথি এবং ওয়ানার এই দুটি কেন্দ্র থেকেই রাহুল গান্ধী পরাজিত হবেন। ওয়ানারে সিপিআই প্রার্থীর বিরুদ্ধে একটি শব্দও খরচ করার সাহস ওনার হয়নি। কোনো নেতার যদি প্রতিপক্ষের বিরুদ্ধে কথা বলার সাহস না থাকে, তাহলে তিনি দেশকে কিভাবে সেবা করবেন! পরের নির্বাচনে রাহুল গান্ধীকে প্রতিবেশী দেশ থেকে লড়তে হবে।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

অন্যদিকে সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুরকে গোবলয়ের বিজেপি প্রার্থী করায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ক্ষমা চাওয়া উচিত বলে কংগ্রেস নেতা পৃথ্বীরাজ চৌহান মন্তব্য করলে এদিন সেই প্রসঙ্গে পাল্টা পীযূষ গোয়েল বলেন, “কংগ্রেস হিন্দু সম্প্রদায়কে জঙ্গী বলার জন্য পৃথ্বীরাজ চৌহানের ক্ষমা চাওয়া উচিত।” অন্যদিকে রবিবার আমেথি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী স্মৃতি ইরানি বিভিন্ন জায়গায় প্রচার করে কেন্দ্রের ক্ষমতায় ফের বিজেপি সরকার আসলে চিনির দাম কমিয়ে 13 টাকা প্রতি কেজি করা হবে বলে প্রতিশ্রুতি দেন।

পাশাপাশি এই কেন্দ্রের কংগ্রেস প্রার্থী রাহুল গান্ধীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে স্মৃতি ইরানি বলেন, “রাহুল গান্ধী প্রধানমন্ত্রীকে চোর বলে অপমান করেছেন তা সত্ত্বেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আমেথির সঙ্গে কখনও পক্ষপাতমূলক আচরণ করেননি। রাহুল গান্ধী এখানে সাংসদ থাকা সত্ত্বেও কোনো উন্নয়ন করতে পারেননি। তাই এবারে ভোটাররা তাকে বিদায় জানাবেন।” সব মিলিয়ে এবার কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধীকে খোঁচা দিয়ে প্রচারের ময়দান গরম করে দিলেন বিজেপির হেভিওয়েট নেতা মন্ত্রীরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!