এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > রাহুলের নামে ভুল খবর প্রচারের জের, হাইকোর্ট-এর নির্দেশ পোর্টাল ব্লকের

রাহুলের নামে ভুল খবর প্রচারের জের, হাইকোর্ট-এর নির্দেশ পোর্টাল ব্লকের

রাহুল সিনহা নাকি বিজেপিতে বীতশ্রদ্ধ আর তাই তৃণমূলে যাবেন এই ভুল সংবাদ প্রকাশ করে কলকাতা হাইকোর্টের কোপে পড়লো বাংলার একটি জনপ্রিয় নিউজ পোর্টাল। কলকাতা হাইকোর্ট এই নিয়ে রায় দিয়েছে যে পোর্টালটি বন্ধ করার জন্য যাবতীয় পদক্ষেপ নিতে কেন্দ্রীয় সরকারকে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

জানা গেছে ৯ নভেম্বর ২০১৭ বিজেপি নেতা রাহুল সিনহা এবং রিতেশ তিওয়ারি তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বাড়ি গিয়েছিলেন নিতান্ত সৌজন্যমূলক সাক্ষাৎ করতে।  বিজেপির তরফ থেকে সেই দাবি করা হয়েছিল কিন্তু একটি সংবাদমাধ্যম প্রথম খবর প্রকাশ করে যে, তৃণমূলে যোগ দিচ্ছেন রাহুল সিনহা। তারপর তা ভাইরাল হয়ে যায়। এই নিয়েই বেজায় চটে যান রাহুল সিনহা। তিনি ২০ নভেম্বর জোড়াসাঁকো থানায় লিখিত অভিযোগ করেন যে তাঁর বিরুদ্ধে একটি বাংলা সংবাদমাধ্যম ভুল খবর প্রকাশ করেছে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কিন্তু তাঁর অভিযোগ, এ বছর ১২ ফেব্রুয়ারি রাজ্যের তথ্য সম্প্রচার বিভাগের নোডাল অফিসারকে এই নিয়ে অভিযোগ করলেও কোনো কাজ হয় নি তাই বাধ্য হয়ে মার্চ মাসে কলকাতা হাইকোর্টে মামলা করেন তিনি। এই নিয়ে রাহুল বাবুর আইনজীবী জানান যে, “দীর্ঘ দিন হয়ে গেলেও পুলিশ বা রাজ্যের তথ্য সম্প্রচার বিভাগ পোর্টালটির বিরুদ্ধে কোনও ব্যাবস্থা নেয়নি। খবরটি এখনও ইন্টারনেটে রয়েছে।” একথা স্বীকার করে নিয়েছেন সরকারি আইনজীবী। তিনি জানান যে, কেন্দ্রীয় তথ্য সম্প্রচার বিভাগ খবরটি সম্প্রচার বন্ধ করতে পারে। এরপরেই বিচারপতি কেন্দ্রীয় সরকারকে নিউজ পোর্টালটি বন্ধ করার নির্দেশ দেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!