এখন পড়ছেন
হোম > জাতীয় > রাফালে মামলায় কি হলো আজ সুপ্রিম কোর্টে? শেষ হাসি কে হাসল জেনে নিন

রাফালে মামলায় কি হলো আজ সুপ্রিম কোর্টে? শেষ হাসি কে হাসল জেনে নিন

আজ সুপ্রিম কোর্ট, রাফালে মামলায় কংগ্রেসের যে দাবি ছিল, আদালতের পর্যবেক্ষণে তদন্ত হোক, সেই আর্জি, আজ খারিজ করে দিয়েছে । এদিন সুপ্রিম কোর্ট জানিয়ে দিয়েছে যে, গোটা প্রক্রিয়ায় সন্দেহ প্রকাশ করার কোনও কিছু নেই। যা প্রমান বা নথি পাওয়া গেছে তাতে আদালত সন্তুষ্ট। ফলে কোনও তদন্তের প্রয়োজন নেই।

শুধু এটাই নয়, এর সাথেই আদালত জানিয়েছে, যে কংগ্রেসের অভিযোগ ছিল যে এই পুরো চুক্তিতে কাউকে সুবিধা পাইয়ে দেওয়া হয়েছে এমন কোনও বিষয় খুঁজে পাওয়া যায়নি। ফলে, রাফালে মামলায় কেন্দ্র বড়সড় স্বস্তি পেলো।

প্রসঙ্গত, কংগ্রেসের অভিযোগ ছিল, ইউপিএ জমানায় ১২৬ টি বিমানের যে চুক্তি বাতিল হয় বর্তমান কেন্দ্রের নরেন্দ্র মোদী সরকার অনেক বেশি দামে সেই বাতিল হওয়া বিমানের মধ্যে থেকে ৩৬ টি বিমান ফরাসি সংস্থা ড্যাসল্টের কাছ থেকে কিনছে। আর এতে অনিল আম্বানির সংস্থাকে সঙ্গী করে তাদের হাজার হাজার কোটি টাকার মুনাফার সুযোগ করে দিয়েছে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর তাই এই নিয়ে আদালতের পর্যবেক্ষণে তদন্ত হওয়া উচিত। কিন্তু, এদিন সেই আর্জি খারিজ করে দেয় আদালত। জানা যাচ্ছে যে, আজ প্রধান বিচারপতি রঞ্জন গগৈ-এর নেতৃত্বে তিন বিচারপতির বেঞ্চ রায় জানিয়েছে। এর আগে নভেম্বর মাসে শেষ শুনানির পর আদালত রায় স্থগিত রেখেছিল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!