এখন পড়ছেন
হোম > জাতীয় > এবার রবার্ট বঢরাকে আয়কর দপ্তরের নোটিস পাঠানো নিয়ে রাহুলকে আক্রমণ বিজেপির

এবার রবার্ট বঢরাকে আয়কর দপ্তরের নোটিস পাঠানো নিয়ে রাহুলকে আক্রমণ বিজেপির

প্রিয়াঙ্কা গান্ধীর স্বামী তথা ঐতিহাসিক গান্ধী পরিবারের জামাই রবার্ট বঢরাকে আয়কর দপ্তরের নোটিশ পাঠালো কেন্দ্রীয় সরকার। রাজনৈতিক মহলের মতে আয়কর দফতরের এই নোটিশ পাঠিয়ে আদতে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকেই হুঁশিয়ারী দিলো বিজেপি সরকার। শুধু তাই নয় এই পরস্থিতিতে রাহুল গান্ধীর নীরব অবস্থান নিয়েও কৌতুহলী বিজেপি নেতৃত্ব। এদিন সাংবাদিক সম্মেলন করে বিজেপির সর্বভারতীয় মুখপাত্র সম্বিত পাত্র কংগ্রেস সভাপতি কে এক হাত দিলেন। তিনি প্রকাশ্যে প্রশ্ন উত্থাপন করে বললেন , বিজয় মালিয়ার বিষয়ে কংগ্রেস সভাপতি এত মুখ খুললেও, নিজেদের পরিবারের লোকের বিষয়ে কেন মুখ খুলছেন না রাহুল গান্ধী? রবার্ট বঢরা ২০১০-১১ অর্থবর্ষে নিজের সংস্থার ভুয়ো আয়কর সার্টিফিকেট জমা দিয়েছিলেন বলেও দাবি করলেন এই বিজেপি নেতা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 

প্রসঙ্গতঃ রবার্ট বঢরা প্রদেয় এই আয়কর সার্টিফিকেট তদন্ত করে দেখা গিয়েছিল সেই সার্টিফিকেটে অনেক গড় মিল করা হয়েছে। এরপর বঢরাকে আয়কর দপ্তর সঠিক কর জমা করার নির্দেশ দিয়ে নোটিশ পাঠানো হয়। কিন্তু এখনও অবধি ঐ টাকা জমা দেওয়া হয়নি। উল্লেখ্য দিল্লির সংস্থা স্কাই লাইট হসপিটালিটির সঙ্গে প্রিয়াঙ্কা গান্ধীর স্বামী শিল্পপতি রবার্ট বঢরার যোগ পাওয়া গিয়েছিল। ২০১০-১১ অর্থবর্ষে এই সংস্থা নিজেদের আয়কর রিপোর্টে বার্ষিক আয় মাত্র ৩৬.৯ লাখ টাকা দেখিয়েছিলো । কিন্তু পরে তদন্তের পরে দেখা যায় সংস্থাটি সেই বছর ৪২.৯৮ কোটি টাকা উপার্জন করেছে। আয়কর দপ্তর তখন ওই সংস্থাকে ২৫ কোটি টাকার আয়কর জমা নির্দেশ দেয়। কিন্তু সেই আয়কর আজ অবধি জমা পড়েনি। আর সেটা কে কেন্দ্র করেই কেন্দ্রের শাসক দল সরব হয়ে উঠেছএ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!