এখন পড়ছেন
হোম > রাজ্য > গেরুয়া-ঝড় সামলে পুরুলিয়া আবারো ঘাসফুলের দখলে প্রমাণ করতে 20 শে ডিসেম্বর বড় পদক্ষেপ ‘যুবরাজের’

গেরুয়া-ঝড় সামলে পুরুলিয়া আবারো ঘাসফুলের দখলে প্রমাণ করতে 20 শে ডিসেম্বর বড় পদক্ষেপ ‘যুবরাজের’

এবার ফের পুরুলিয়া সফরে আসছেন যুব তৃনমূলের সর্বভারতীয় সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, আগামী 20 শে ডিসেম্বর পুরুলিয়ার রঘুনাথপুরের পাড়া বিধানসভা এলাকায় একটি দলীয় জনসভা করবেন তিনি। জানা গেছে, 19 ডিসেম্বর বাঁকুড়ার ছাতনা জনসভা করেই সেখান থেকে পরদিন এই পুরুলিয়ায় আসবেন তিনি। কিন্তু হঠাৎ ফের কেন এই পুরুলিয়ায় আসছেন তৃণমূলের যুবরাজ?

দলীয় সূত্রের খবর, আগামী 19 শে জানুয়ারি তৃণমূলের ব্রিগেড সমাবেশের প্রচারেই এই জেলা সফর করবেন তিনি। তবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই সফরকে অন্যদিক থেকে দেখতে শুরু করেছে রাজনৈতিক মহল। কেননা এই পুরুলিয়ার রঘুনাথপুরে বিগত পঞ্চায়েতে বেশ ভালোই ফল করেছে শাসকদল। তৃনমূলের অভিষেক বন্দ্যোপাধ্যায় ঠিক যেই এলাকায় সভা করবেন সেই পঞ্চায়েতে প্রায় সব কটিতেই নিজেদের আসন ধরে রেখেছে বিজেপি।

অন্যদিকে পঞ্চায়েত সমিতির মধ্যে চারটিই দখল করেছে তারা। অন্যদিকে এই পাড়া বিধানসভাতেই বিজেপির জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তীর বাড়ি। তাই খোদ বিরোধী দলের জেলা সভাপতির গড় থেকেই এই পুরুলিয়ায় তৃণমূল যুবরাজের সভার মধ্যে দিয়ে ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জ নিচ্ছে। কিন্তু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই সভার মধ্যে দিয়ে আদৌ কি এখানে নিজেদের ভোটব্যাঙ্ক পুনরুদ্ধার করতে পারবে শাসক দল?

এদিন এই প্রসঙ্গে রঘুনাথপুর বিধানসভার বিধায়ক পূর্ণচন্দ্র বাউরি বলেন, “মানুষ এখনও তৃণমূলের প্রতি আস্থাশীল। আর তার ফলেই জেলা পরিষদে আমরা একক সংখ্যাগরিষ্ঠতা পেয়েছি। লোকসভা ভোটে প্রমাণ হয়ে যাবে যে মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথেই আছেন।”

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্যদিকে এই প্রসঙ্গে পাড়া বিধানসভা তৃণমূল বিধায়ক উমাপদ বাউরি বলেন, “বিজেপি যে দাঙ্গা লাগানোর কারিগর তা মানুষ ভালোই বুঝেছেন। মমতা বন্দ্যোপাধ্যায় সকলের উন্নয়ন চান। আর তাই জঙ্গলমহলের সাধারন মানুষ আজকে উন্নয়নের মুখ দেখছেন।” সব মিলিয়ে এখন গেরুয়া ঝড়কে সামাল দিতে পুরুলিয়ায় এসে দলীয় নেতাকর্মীদের চাঙ্গা পড়তে তৃণমূলের যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায় ঠিক কি টনিক দেন এখন সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!