এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > বাবা বিজেপি কর্মী তাই এবার মেয়ের ছবি বিকৃত করার অভিযোগ

বাবা বিজেপি কর্মী তাই এবার মেয়ের ছবি বিকৃত করার অভিযোগ

ফের সংবাদ শিরোনামে পুরুলিয়া।পঞ্চায়েত নির্বাচনের পরেই পরপর বিজেপি কর্মী খুনে উত্তপ্ত হয়ে উঠেছিল পুরুলিয়া এবার। ফের সেই পুরুলিয়াতে বিজেপি কর্মীর মেয়ের ছবি বিকৃত করার অভিযোগ উঠল। বাবা বিজেপি কর্মী তাই এবার তাঁর মেয়ের ছবি বিকৃত করে গোটা গ্রামের দেওয়ালে সাঁটানোর অভিযোগ উঠল।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

গটনাটি ঘটেছে পুরুলিয়ার আড়ষা থানার হেসলা গ্রামে। ওই ছবিতে দেখা যাচ্ছে বিজেপি কর্মীর মেয়ের সঙ্গে এক যুবক ঘনিষ্ঠ অবস্থায় রয়েছেন এদিকে বিজেপি কর্মী এবং তার মেয়ের অভিযোগ এটা সম্পূর্ণ মিথ্যা। তাদের বদনাম করার জন্যই এই কাজ করা হয়েছে। বিজেপি কর্মীর মেয়ের দাবি ওই যুবকের সঙ্গে ফটো তোলা তো অনেক দূর তাকে চেনেন না তিনি। তাহলে ফটো এলো কথা থেকে এই প্রশ্নের উত্তরে তিনি জানান যে গত মাঘ মাসে একটি স্টুডিওতে তিনি ছবি তুলেছিলেন কিন্তু সেখানে কোনো যুবক ছিলেন না।

তাই পরিবারের তরফ থেকে অভিযোগ আনা হয়েছে যে ফটোশপের মাধ্যমে এডিট করে তাদের বাড়ির মেয়ের পাশে ছেলেটিকে বসিয়ে মেয়েটির নামে মিথ্যা অপবাদ আনা হচ্ছে। আর এর সমস্ত কারণই হলো ওই বিজেপি কর্মীকে বিপদে ফেলা। এদিকে এই ঘটনায় গোটা পুরুলিয়ায় আলোরন সৃষ্টি হয়েছে । বিজেপির মহিলা মোর্চা সভানেত্রী কাবেরী চ্যাটার্জী এই ঘটনার তীব্র প্রতিবাদ করেছেন। তিনি অভিযোগ এনেছেন যে এলাকার সক্রিয় বিজেপি কর্মী ওই মেয়েটির বাবা । তিনি এবারের পঞ্চায়েত নির্বাচনে বিজেপির হয়ে দাঁড়িয়েছিলেন।

তাই সমস্ত আক্রোশ গিয়ে পড়েছে তাঁর উপরে। তাই তাঁকে শায়েস্তা করতে না পেরে তাঁর মেয়ের সম্মানহানি করার চেষ্টা করছে। এ নিয়ে ওই পরিবার আরসা থানায় অভিযোগ জানিয়েছেন বলে জানা গেছে। পাশাপাশি এই নিয়ে এদিন কাবেরি দেবী হুঁশিয়ারি দিয়ে জানান অতি দ্রুত দোষীদের খুঁজে বার করতে হবে এবং তাদের গ্রেফতার করে শাস্তি দিতে হবে অন্যথায় বড় আন্দোলনে নামবে বিজেপি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!