এখন পড়ছেন
হোম > রাজ্য > অবশেষে মারাই গেলেন পুরুলিয়ার গুলিবিদ্ধ তৃণমূল কর্মী, চাপ বাড়াতে আসরে স্বয়ং যুবরাজ

অবশেষে মারাই গেলেন পুরুলিয়ার গুলিবিদ্ধ তৃণমূল কর্মী, চাপ বাড়াতে আসরে স্বয়ং যুবরাজ

বিগত পঞ্চায়েত নির্বাচনের আগে যে পুরুলিয়ায় একের পর এক বিজেপি কর্মী খুনে শাসকদল তৃণমূলের ওপর চাপ বাড়াত গেরুয়া শিবির এবার ঠিক সেই পুরুলিয়াতেই গত কালীপুজোর রাতে গুলিবিদ্ধ হওয়া তৃণমূল কর্মী অবশেষে মারাই গেলেন।

প্রসঙ্গত উল্লেখ্য, গত বুধবার ভোরে পাড়ুই গ্রামে দাদা বাবলু সিনহার সঙ্গে কালীপুজোর বলি দেওয়া পাঁঠার মাংস ছাড়ানোর সময় হঠাৎই গুলিবিদ্ধ হন তৃণমূল কর্মী পিন্টু সিনহা। তবে কে বা কারা এই পিন্টুবাবুকে গুলি চালাল তা অনেক তল্লাশি করেও দেখতে পাওয়া যায়নি। এদিকে তড়িঘড়ি সেই রাতেই গুলিতে জখম তৃনমূল কর্মী পিন্টু সিনহাকে প্রথমে পুরুলিয়া সদর হাসপাতাল এবং পরে বাঁকুড়া মেডিকেল কলেজ নিয়ে গেলে সেখান থেকে রেফার করা হয় কলকাতার এসএসকেএম হাসপাতালে।

কিন্তু শেষ পর্যন্ত গত বৃহস্পতিবার রাত দশটা নাগাদ মৃত্যু হয় তার। এদিকে এই তৃণমূল কর্মী গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় ইতিমধ্যেই ইন্দ্রজিৎ রায় ও বাবু বাউড়ি নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গেছে, এই ইন্দ্রজিৎ রায় বিজেপি কর্মী বলেই পরিচিত।

সূত্রের খবর, শুক্রবার ধৃত এই দুই দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন পুরুলিয়া জেলা আদালতের বিচারক। অন্যদিকে তৃণমূল কর্মী পিন্ট সিনহার মৃত্যুতে আজই পুরুলিয়া আসার কথা রয়েছে যুব তৃনমূলের সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

দলীয় সূত্রের খবর, মৃতের বাড়িতে গিয়ে পরিবার-পরিজনকে সমবেদনা জানানোর পাশাপাশি এলাকায় একটি সভাও করবেন তৃনমূলের এই যুবরাজ। এদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আসার খবর পেয়েই গতকাল দুপুরে সেই মৃত তৃণমূল কর্মী পিন্টু সিনহার বাড়িতে গিয়ে সমবেদনা জানান পুরুলিয়া জেলা যুব তৃনমূলের সভাপতি সুশান্ত মাহাতো সহ শাসকদলের একাধিক নেতারা।

রাজনৈতিক মহলের মতে, লোকসভা ভোটের আগে এই দলীয় কর্মীর মৃত্যুতে পুরুলিয়ায় এসে সভা করে গেরুয়া শিবিরকে রীতিমতো তুলোধোনা করতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। যা আসন্ন লোকসভার আগে বঙ্গ বিজেপির কাছে বড়ই অস্বস্তিকর হবে বলে মনে করছে ওয়াকিবহাল মহল। এদিকে মৃতের আত্মীয় থেকে স্থানীয় তৃণমূল কর্মীরা এই পিন্টু সিনহা খুনের ঘটনায় ইন্দ্রজিৎ রায় নামে বিজেপি কর্মী ধরা পড়লে সেই বিজেপির বিরুদ্ধেই প্রবল সোচ্চার হয়েছেন।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে এই ঘটনার সঙ্গে বিজেপির কোনো যোগ নেই বলে জানিয়ে দিয়েছেন পুরুলিয়া জেলা বিজেপির সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী। সব মিলিয়ে এখন গুলিবিদ্ধ নিহত তৃণমূল কর্মী পিন্টু সিনহার বাড়িতে এসে সেই গেরুয়া শিবিরের উদ্দেশ্যে তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক ব্যানার্জি ঠিক কী বার্তা দেন এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!