এখন পড়ছেন
হোম > রাজ্য > সিবিআই তদন্ত চেয়ে কলকাতা হাই কোর্টে মামলা দায়ের করলো মৃত বিজেপি কর্মী ত্রিলোচন মাহাতোর পরিবার

সিবিআই তদন্ত চেয়ে কলকাতা হাই কোর্টে মামলা দায়ের করলো মৃত বিজেপি কর্মী ত্রিলোচন মাহাতোর পরিবার

পুরুলিয়া কাণ্ডে এবার নয়া মোর। এবার সিবিআই তদন্ত চেয়ে এবার কলকাতা হাইকোর্টে মামলা দায়ের করলেন মৃত বিজেপি কর্মী ত্রিলোচন মাহাতোর পরিবার। জানা যাচ্ছে চলতি সপ্তাহে শুক্রবার এই মামলার প্রথম শুনানির দিন স্থির হয়েছে। প্রসঙ্গত এর আগে পুরুলিয়া কাণ্ডে সিবিআই তদন্তের দাবিতে সুপ্রীম কোর্টের স্মরণাপন্ন হয়েছিলো বিজেপি নেতৃত্ব।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

সেই সময়ে সুপ্রীম কোর্ট সেই আবেদন খারিজ করে দিয়ে মামলাকারীদের কলকাতা হাইকোর্টে আবেদন করার কথা জানায়। উল্লেখ্য রাজ্যে বহু প্রতীক্ষিত পঞ্চায়েত নির্বাচনের পরে পুরুলিয়ার বলরামপুরে রহস্যজনকভাবে মারা যান বিজেপি কর্মী ত্রিলোচন মাহাতো। গ্রামবাসীরা স্থানীয় সুপুডি গ্রামে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান । শুধু তাই নয় মৃতদেহের পাশে একটি হুমকি পোস্টারও পাওয়া যায়। স্থানীয় মানুষদের সূত্রে জানা গিয়েছে পোস্টারে বিজেপি কর্মীদের উদ্দেশ্যে হুমকি বার্তা লেখা ছিলো।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এইসময়ে স্থানীয় বিজেপি নেতৃত্ব দাবি করে নিহত কর্মী ত্রিলোচন মাহাতো রাজ্যে সদ্য সমাপ্ত পঞ্চায়েত নির্বাচনে বলরামপুরে দলীয় প্রচারকার্যে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছিলেন। এছাড়াও জানা গেছে যে স্থানীয় নেতৃত্বের সঙ্গে তিনি রীতিমতো ঘনিষ্ট ছিলেন। বিজেপি ও পরিবারের তরফ থেকে অভিযোগ করা হয়েছিল যে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই তাঁকে পরিকল্পনামাফিক খুন করেছে। প্রসঙ্গত এই ঘটনার পরেই দুলাল কুমার নামে আরও এক বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। যার পরেই রাজ্য রাজনীতি তোলপাড় হয়ে ওঠে।দুটি ঘটনারই সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে রাজ্য সরকার।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!