এখন পড়ছেন
হোম > জাতীয় > পুরুলিয়ায় বিজেপির একের পর এক পার্টি অফিসে পড়ছে তালা, বাড়ছে চাঞ্চল্য

পুরুলিয়ায় বিজেপির একের পর এক পার্টি অফিসে পড়ছে তালা, বাড়ছে চাঞ্চল্য

পঞ্চায়েত নির্বাচনের পর পুরুলিয়ার বলরামপুরে তিন কর্মী খুনে শাসকদল তৃনমূলের ওপর চাপ বাড়িয়ে বঙ্গ বিজেপি তাদের দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহের সভার মধ্যে দিয়ে নিজেদের দলীয় সংগঠনকে চাঙ্গা করতে চাইলেও সেই পুরুলিয়াতেই একের পর এক বিজেপির পার্টী অফিসে রীতিমতো তালা ঝুলতে শুরু করেছে। কিন্তু হঠাৎ পার্টী অফিসে এই তালা পড়ল কেন? এর নেপদ্যে রয়েছে কারা? কারন অনুসন্ধান করতে গিয়ে জানা গেল,  বেশকিছুদিন ধরেই জেলা বিজেপির কিছু নেতার ব্যাবহারে কর্মীরা চরমভাবে ক্ষেপে রয়েছেন।এমনকী তৃনমূলের কায়দায় বিজেপির দু একজন নেতা আলোচনা না করেই একাই সিদ্ধান্ত নিচ্ছেন বলে অভিযোগ কর্মীদের একাংশের।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা গেছে, বৃহস্পতিবার দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহর সভাতে পর্যাপ্ত গাড়ির ব্যাবস্থা না থাকায় দলীয় নেতাদের প্রতি কর্মীদের ক্ষোভ আরও বাড়তে থাকে। যার ফলশ্রুতি হিসাবে বৃহস্পতিবার সন্ধ্যার পর সরই ময়দানে এবং ব্লক অফিস যাওয়ার পথে দুটি পার্টী অফিসেই তালা ঝুলতে দেখা যায়। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত সেই বিজেপি অফিস খোলাই হয়নি। এ প্রসঙ্গে বিজেপির পুরুলিয়া জেলা সম্পাদককে জিজ্ঞাসা করা হলে বলরামপুরের বাইরে থাকায় এ ঘটনা তিনি জানেন না বলে কার্যত দায় এড়িয়ে যান বানেশ্বর মাহাত। অন্যদিকে এ বিষয়ে বিজেপি নেতা হরিশঙ্কর আগরওয়াল বলেন, ” বড় কোনো সমস্যা নয়। অমিত শাহের সভায় যাওয়ার জন্য বাস না পাওয়াতেই বাশদ্রোনীর কিছু কর্মী পার্টী অফিসে তালা ঝুলিয়ে দেয়। আলোচনা চলছে। খুব শীঘ্রই সমস্যার সমাধান হবে।”  তবে দলের কিছু নেতার ব্যাবহার যে কর্মীরা ঠিকমত গ্রহন করছে না তা স্বীকার করে নিয়েছেন বিজেপির পঞ্চায়েত সমিতির জয়ী প্রার্থী তথা বজরং দলের নেতা বিরিঞ্চি কুমার। তবে এই বিষয়ে নাকি কিছুই জানেন না পুরুলিয়া জেলার বিজেপি সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী। তাই “খোজ নিয়ে দেখব” বলে আশ্বাস দিয়েছেন তিনি। রাজনৈতিক মহলের মতে, এবারের পঞ্চায়েত নির্বাচনের ফলাফলে এই জঙ্গলমহলের পুরুলিয়ায় ভালো ফল করে নিজেদের ভিত শক্ত করতে চাইলেও নেতৃত্বের প্রতি কর্মীদের অসন্তোষই বাধা হয়ে দাড়াচ্ছে গেরুয়া শিবিরের কাছে।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!