এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়ায় দাবার চাল পাল্টে দিতে মরিয়া বিজেপি, ভরসা শাসকের গোষ্ঠীদ্বন্দ্ব

পুরুলিয়ায় দাবার চাল পাল্টে দিতে মরিয়া বিজেপি, ভরসা শাসকের গোষ্ঠীদ্বন্দ্ব

আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বিচ্ছিন্ন সন্ত্রাসের জেরে জেলায় জেলায় জনজীবন কম বেশি ব্যাহত। রাজ্যের শাসকদলের অন্তঃপুরের বিবাদ এর সুযোগ নিয়ে এবার ময়দানে নামতে চাইছে গেরুয়া শিবির। নির্বাচনী প্রচার, মনোনয়নপত্র পেশ – প্রত্যাহার সব মিলিয়ে পুরুলিয়া বেশ উত্তপ্ত। এই অবস্থাকেই দস্তুর মতন ব্যবহার করতে চাইছে পুরুলিয়ার বিজেপি সমর্থক কর্মীরা। গত শনিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে জেলায় প্রায় সর্বত্র কম বেশি উত্তেজনা ছড়িয়ে ছিলো। শাসকদলের দলীয় কর্মী সমর্থকদের অভিযোগ ছিলো গত নির্বাচনে বিজয়ী হওয়া সত্বেও কোনো অজ্ঞাত কারণেই এই নির্বাচনে তাঁরা দলীয় মনোনয়ন পাননি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

গোটা জেলায় গত নির্বাচনে জয়ী অথচ এইবারে মনোনয়ন না পাওয়া প্রার্থীর সংখ্যা সর্বাধিক। এই সকল প্রার্থীরা নির্দল প্রার্থী স্বরূপ লড়বে বলে জানিয়েছেন। এদিকে বিজেপির দলীয় কর্মীদের অভিযোগ, পুলিশ ও শাসক দল তথা তৃণমূল কংগ্রেসের সংঘর্ষের কারণে অধিকাংশ জায়গায় তারা প্রার্থী দিতে পারেনি। ফলে তৃণমূল কংগ্রেসের যে সকল প্রার্থী টিকিট পায়নি এবং বিজেপি যে সব জায়গায় প্রার্থী দিতে পারেনি তারা সকলে এক পর্যায়ের অন্তর্গত। এমনকি বিজেপি জেলা কর্মীরা জানালেন বিজেপির বঙ্গ ব্রিগেড বিক্ষুব্ধ তৃণমূল কংগ্রেসের সেই সকল নেতাদের নির্বাচনে জিততে সবরকমের সাহায্য করতে প্রস্তুত । এই প্রসঙ্গে বঙ্গ বিজেপির রাজ্য স্তরের নেতা সায়ন্তন বসু বললেন, “নির্দল প্রার্থীদের তারা সমর্থন করবে। তাদের জেতানোর জন্য সবরকমের প্রচেষ্টা করা হবে। প্রয়োজনে ময়দানে নেমে প্রচার পর্যন্ত চালানো হবে।”

আমাদের ফেসবুক পেজে কিছু টেকনিকাল প্রবলেমের জন্য নতুন নিউজ পোস্ট করতে খুব অসুবিধা হচ্ছে, সবসময় সব পোস্ট করাও যাচ্ছে না। তাই নতুন নিউজ পড়তে  দয়া করে চোখ রাখুন সরাসরি আমাদের পোর্টালে, ক্লিক করুন এই লিঙ্কে – priyobandhu.com

আপনার মতামত জানান -
Top