এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > পুরুলিয়ায় উড়লো হেলিকপ্টার,হবে ফের বিমানবন্দর ,সৌজন্যে মুখ্যমন্ত্রী

পুরুলিয়ায় উড়লো হেলিকপ্টার,হবে ফের বিমানবন্দর ,সৌজন্যে মুখ্যমন্ত্রী

পুরুলিয়ায় উড়লো হেলিকপ্টার,হবে ফের বিমানবন্দর ,সৌজন্যে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। গতকাল পুরুলিয়ার ছররা বিমানবন্দরে হেলিকপ্টার অবতরণ করলো। জানা গেছে হেলিপ্যাড তৈরি করার জন্য যাবতীয় ঘুটিনাই পরীক্ষায়র জন্যই নাকি এই হেলিকপ্টার অবতরণ। স্থানীয় সূত্রে জানা গেছে যে, পূরুলিয়ার শহরের অদূরে এই বিমান বন্দর আগে থেকেই ছিল। এমনকি দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় পুরুলিয়ার ছররা অঞ্চলের এই বিমানবন্দর জ্বালানি সহ বিভিন্ন কাজে ব্যবহার করা হতো।
কিন্তু কয়েক যুগ কেটে গেছে এই বিমানবন্দরকে নজরের আড়ালে রাখা হয়েছিল। পরিত্যাক্ত অবস্থাই পড়ে আছে বছরের পর বছর। টনক নড়েনি কোনো সরকারের।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে 2003 সালে ভুতপূর্ব মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য এর 50 বছর পূর্তি যে অনুষ্ঠানে এসেছিলেন এবং সেখানে তিনি বলেছিলেন এবার পুরুলিয়াতে ভালো ধান হয়েছে এবার পুরুলিয়ার মানুষ যাতে উড়াকলে উড়তে পারে তার ব্যাবস্থা আমি করে যাবো।তার পর স্বপ্ন দেখা শুরু করলেও স্বপ্ন সত্যি হয়নি। সেও কেটে গেছে বহুকাল। অবশেষে মমতা বন্দ্যোপাধ্যায় জেলা সফরে এসে নির্দেশ দিয়েছিলেন প্রশাসনকে যে পুরুলিয়াতে যাতে বিমান বন্দর হয় তার ব্যাবস্থা করতে। জানা গেছে সেই মতো আজ জেলাশাসক হেলিকপ্টার অবতরণ করেছিলেন পরিত্যক্ত সেই ছররা ।বিমানবন্দরে। এই নিয়ে জেলাশাসক জানান যে , মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন পুরুলিয়াতে হেলিকপ্টার পরিষেবা চালু হবে । তাই তার ভিত্তিতে আজ মঙ্গলবার পরীক্ষা মূলক ভাবে অবতরণ করেন পরিবহন দফতরে আধিকারিক। এই নিয়ে একটি রিপোর্ট তৈরি করা হয়েছে বলেও জানিয়েছেন জেলাশাসক। পাশাপাশি তিনি জানান যে খুব শীঘ্রই পুরুলিয়ার মানুষের স্বপ্ন পূরণ হবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!