এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > আসছে পুরভোট,তাই কি জেলা পুলিশের রদবদল,জল্পনা তুঙ্গে

আসছে পুরভোট,তাই কি জেলা পুলিশের রদবদল,জল্পনা তুঙ্গে

লোকসভা ভোটের আর হাতে গোনা কয়েক মাস বাকি। এদিকে পুরসভার ভোটও রয়েছে সামনে। দুটো গুরুত্বপূর্ণ নির্বাচনকে সামনে রেখে বড়সড় রদবদল হল রাজ্য প্রশাসনে। বালুরঘাট দার্জিলিং সহ মোট ২১ জন পুলিশ ইন্সপেক্টরের বদলির নির্দেশিকা জারি করা হল নবান্ন থেকে।

নবান্ন সূত্রের খবর থেকে জানা গিয়েছে, বালুরঘাট থানার আইসি সঞ্জয় ঘোষকে সরিয়ে তাঁর জায়গায় আনা হয়েছে গঙ্গারামপুর থানার আইসি জয়ন্ত দত্তকে। সঞ্জয় বাবুকে পাঠানো হয়েছে বিধাননগর পুলিশ কমিশনারেটের অধীনস্থ বাগুইহাটি থানার আইসি করে। ওদিকে গঙ্গারামপুর থানার আইসি হলেন গৌতম রায়। তিনি আগে বুনিয়াদপুরের কোর্ট ইন্সপেক্টর ছিলেন। বদলি হয়েছেন বংশিহারী থানার আইসি দেবাশিষ ঘোষ। তাকে শিলিগুড়ি জিআরপি’র আইসির দায়িত্বটি দেওয়া হয়েছে। আর বংশিহারী থানার আইসির স্থানে এসেছেন কোচবিহারের ডিআইবি ইন্সপেক্টর মনজিৎ সরকার।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্যদিকে, উত্তরবঙ্গে দার্জিলিং সহ আরো বেশ কয়েকটি জায়গার থানায় বড়সড় রদবদল করা হয়েছে। দার্জিলিং থানার আইসি সৌমজিত রায়কে আলিপুরদুয়ার জেলা ফালাকাটা থানার আইসির দায়িত্বে পাঠানো হয়েছে। আর দার্জিলিং থানার আইসির স্থলে বসানো হয়েছে কালিম্পং-এর তীর্থ সারথিকে। জলপাইগুড়ির সিআই শুভাশিস চাকীকে কালিঙ্পঙের আইসি করে পাঠানো হয়েছে। অন্যদিকে পুরুলিয়ার জয়পুর থানার আইসি করা হল উত্তর দিনাজপুরের ইসলামপুরের কোর্ট ইন্সপেক্টর মহাকাশ চৌধুরী। পুরসভা ভোটের আগেই জেলাপুলিশের রদবদল করা নিয়ে ব্যাপক সক্রিয়তা দেখা গেল নবান্ন কর্তাদের মধ্যে। রদবদলের বিবৃতি দিয়ে জেলায় জেলায় নির্দেশিকা পাঠানো হয়েছে প্রশাসনের তরফ থেকে। তবে হঠাৎ করে ঠিক কী কারণে তড়িঘড়ি করে জেলাস্তরে আইসি পদের রদবদল করা হল তা এখনো প্রকাশ্যে আসেনি। এ নিয়ে আপাতত ঘোর জল্পনা চলছে রাজ্য রাজনীতির অন্দরে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!