এখন পড়ছেন
হোম > জাতীয় > সংরক্ষন তালিকা নিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ – পুরভোটের দামামা কি বেজেই গেল?

সংরক্ষন তালিকা নিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ – পুরভোটের দামামা কি বেজেই গেল?

পুরভোটের দামামা কি অবশেষে বেজে গেল বর্ধমান ও গুসকরা পুরসভায়। কিন্তু হঠাৎ এই জল্পনা কেন? সূত্রের খবর, আগামী 20 আগষ্ট এই দুই পুরসভার প্রার্থী পদে সংরক্ষনের খসড়া তালিকা প্রকাশ করারও কথা রয়েছে নির্বাচন কমিশনের। জানা গেছে, এতে আপত্তি জানানোর সুযোগ থাকবে আগামী 9 সেপ্টেম্বর পর্যন্ত।

 আর এরপর আগামী 12 ই সেপ্টেম্বর এই তালিকা চূড়ান্ত প্রকাশ হওয়ারও কথা রয়েছে। নির্বাচন কমিশন সূত্রের খবর, 2 আগষ্ট কমিশনের সচিব রাজ্যের 14 টি পুরসভার ভোটে প্রার্থীদের নিয়ে রিজার্ভেশন লিস্ট প্রকাশের ব্যাপারে একটি নির্দেশিকা জারি করেছে। জানা গেছে, পূর্ব বর্ধমানের বর্ধমান ও গুসকরা পৌরসভার মেয়াদ এই সেপ্টেম্বর মাসে শেষ হতে চলেছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

এখনও ভোটের দিন ঘোষনা না হলেও ওয়ার্ডভিত্তিক প্রার্থীপদে সংরক্ষন তালিকা চূড়ান্ত হবার পরেই মনোনয়নপত্র জমা, তোলা এবং স্ক্রুটিনি নিয়ে নোটিফিকেশনও জারি করা হবে। এদিন এ প্রসঙ্গে বর্ধমান সদর উত্তর মহকুমা শাসক পুস্পেন্দু সরকার বলেন, “একটি চিঠি এসেছে। এইমাসেই 20 তালিকা খসড়া তালিকা প্রকাশের কথা বলা হয়েছে। আর এরপরই 12 সেপ্টেম্বর ফাইনাল তালিকা প্রকাশ হবে।”  সব মিলিয়ে বর্ধমান, গুসকরা পৌরসভায় বেজে গেল ভোটের দামামা।

 

আপনার মতামত জানান -
Top