এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার হাতাহাতি পুর অধিবেশনে, ক্ষমা চাইলেন মেয়র শোভন চট্টোপাধ্যায়

এবার হাতাহাতি পুর অধিবেশনে, ক্ষমা চাইলেন মেয়র শোভন চট্টোপাধ্যায়

নিমতলা মহাশ্মশান বন্ধ থাকা ইস্যু নিয়ে আজকের পুর অধিবেশনে তুমুল কান্ড ঘটলো। মেয়র পারিষদ স্বাস্থ্য অতীন ঘোষের বিবৃতি দাবি করার পাশাপাশি ওয়েলে নেমে রীতিমতো বিক্ষোভ দেখতে শুরু করেন বাম কাউন্সিলর দেবাশিস বন্দ্যোপাধ্যায়। তাঁকে দেখে তাঁর পথ অনুসরণ করেন বাকি বামেরা। চেয়ারপার্সন মালা রায়ের নিষেধ অমান্য করে চলে প্রতিবাদ, এদিকে তাদের এই আচরণের প্রতিবাদে তৃণমূল কাউন্সিলরা ওয়েলে নেমে এসে বামেদের ও দেবাশিস বাবুর টেবিল চাপড়ানোর বিরোধিতা করতে শুরু করেন। দুপক্ষের বচসা শুরু হয়। ক্রমশ উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। বচসা ক্রমশ হাতাহাতিতে চলে যায়।দু দলের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়ে যায়। পরিস্থিতি সামাল দিতে এদিন চেয়ারপার্সন মালা রায় বাম কাউন্সিলর দেবাশিস বন্দ্যোপাধ্যায়কে বৃহস্পতিবারের অধিবেশন থেকে বহিষ্কার করেন।

এদিকে এই নিয়ে অধিবেশনের নেতা হিসাবে দেবাশিস বাবুর এহেনো আচরণে দুখঃপ্রকাশ করে ক্ষমা চান মেয়র শোভন চট্টোপাধ্যায়। সাথেই দেবাশিস বাবুকে বহিষ্কারের সিদ্ধান্ত প্রত্যাহার করার আর্জি জানান।
আর তারপর ফের অধিবেশন স্বাভাবিক হয়।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গত, কয়েকদিন আগেই দাহ কার্যে উপকরণ সরবরাহকারী সংস্থার বরাত নিয়ে ঝামেলা হয় যার জেরে সোমবার সকাল ৮টা থেকে ১১টা পর্যন্ত বন্ধ থাকে নিমতলা মহাশ্মশান। পরে কলকাতা পুরনিগমের মেয়র পারিষদ অতীন ঘোষ এসে পরিস্থিতি সামাল দেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!