এখন পড়ছেন
হোম > জাতীয় > লোকসভার আগে নতুন করে আজ পাঞ্জাবের রায় জানতে মুখিয়ে সব রাজনৈতিক দল – কি হবে শেষ ফলাফল?

লোকসভার আগে নতুন করে আজ পাঞ্জাবের রায় জানতে মুখিয়ে সব রাজনৈতিক দল – কি হবে শেষ ফলাফল?

লোকসভা নির্বাচনের আর বেশি দেরি নেই – সূত্রের খবর, ফেব্রুয়ারী মাসের শুরুতেই কেন্দ্রীয় অর্থমন্ত্রীর বাজেট পেশ হয়ে গেলেই ভোটের দামামা বাজিয়ে দিতে পারে জাতীয় নির্বাচন কমিশন। ফলে, ভিতরে ভিতরে চূড়ান্ত প্রস্তুতি শুরু হয়ে গেছে রাজনৈতিক দলগুলির মধ্যে।

প্রসঙ্গত, ২০১৪-এর লোকসভা নির্বাচনে কেন্দ্রের তৎকালীন ক্ষমতাসীন দল কংগ্রেসের আসনসংখ্যা নেমে গিয়েছিল ৪৪-এ। নতুন ক্ষমতাসীন দল বিজেপি ডাক দিয়েছিল কংগ্রেস মুক্ত ভারতের। আর বলায় বাহুল্য দেশজোড়া একের পর এক নির্বাচনে নরেন্দ্র মোদীর নামে ভরসা রেখে জয়ী হচ্ছিল গেরুয়া শিবির।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

কিন্তু, নরেন্দ্র মোদীর পালের হওয়া প্রথম কেড়ে নেয় পাঞ্জাব। ক্যাপ্টেন অমরিন্দর সিংয়ের নেতৃত্ত্বে পাঞ্জাবে বিজেপির বিজয়রথ থামিয়ে দেয় কংগ্রেস। আর, তারপর থেকেই যেন – ক্রমশ চাপ বাড়ছে গেরুয়া শিবিরের। এই পরিস্থিতিতে আজ নতুন করে পরীক্ষা পাঞ্জাবে। তীব্র ঠান্ডার মধ্যেও সেখানে অনুষ্ঠিত হচ্ছে পঞ্চায়েত নির্বাচন।

সূত্রের খবর, পাঞ্জাবে আজ মোট ১,৮৬৩ জন সরপঞ্চ নির্বাচিত হতে চলেছেন। মোট ১৩,২৭৬ টি গ্রামে ১৭,২৬৮ টি বুথে ভোটগ্রহণ চলছে। ভাগ্য নির্ধারণ হবে মোট ১,০৪,০২৭ জন প্রার্থীর ভাগ্য। নির্বাচন প্রক্রিয়া সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য ৮৬,৩৪০ জন নিরাপত্তারক্ষীকে মোতায়েন করা হয়েছে বলে জানা গেছে। বিক্ষিপ্ত দু-একটি ছোটোখাটো ঘটনা ছাড়া মতের উপর ভোটপর্ব শান্তিপূর্ণ বলেই জানা গেছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!