এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > পুজোর সময় মেট্রোতে চড়ে ঠাকুর দেখবে শহরবাসী? রেলমন্ত্রীর কথায় বাড়ছে আশা

পুজোর সময় মেট্রোতে চড়ে ঠাকুর দেখবে শহরবাসী? রেলমন্ত্রীর কথায় বাড়ছে আশা

বৃহস্পতিবার উদ্বোধন হয়েছে ইস্ট-ওয়েস্ট মেট্রো রেল প্রকল্পের। বহু প্রতীক্ষিত এই রেল প্রকল্পের উদ্বোধনের পর এমনিতেই খুশির হাওয়া ছড়িয়ে পড়েছে কলকাতায়। জানা গেছে, প্রাথমিকভাবে সল্টলেক সেক্টর ফাইভ থেকে যুবভারতী স্টেডিয়াম পর্যন্ত এই মেট্রো চলাচল করবে।

আর এর কয়েক মাসের মধ্যেই ফুলবাগান পর্যন্ত এই মেট্রো পরিষেবা চালু হয়ে যাবে বলে এদিনের অনুষ্ঠান থেকে জানিয়ে দিয়েছেন কেন্দ্রীয় রেলমন্ত্রী পীযূষ গোয়েল। আর পীযূষ গোয়েলের এই কথা এখন আরও খুশির পরিবেশ তৈরি করেছে কলকাতাবাসীর মধ্যে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন এই মেট্রো প্রকল্পের উদ্বোধন করে কেন্দ্রীয় রেলমন্ত্রী পীযূষ গোয়েল বলেন, “জনগণ এই বছরে মেট্রো করে দুর্গাপুজো দেখতে বের হবে। চারটি লাইন করতে বেশ কিছু বাধার সম্মুখীন হতে হচ্ছে। বেশকিছু স্থানে রাজ্য সরকারের কাছ থেকে সহযোগিতা করা দরকার। আমি আশা করছি, সেই সহযোগিতা পাব এবং কলকাতা মেট্রো শীঘ্রই জনগণের প্রেফার ট্রান্সপোর্ট হিসেবে গড়ে উঠবে।”

জানা যায়, অতীতে এই ইস্ট-ওয়েস্ট মেট্রো প্রকল্প নিয়ে জমিকে কেন্দ্র করে অনেক জটিলতা তৈরি হয়েছিল। তবে শেষ পর্যন্ত সেই জটিলতাকে কাটিয়ে উঠতে সহযোগিতা করে রাজ্যের পুরো ও নগরোন্নয়ন দপ্তর। আর এবার রেলমন্ত্রী ইস্ট-ওয়েস্ট মেট্রো প্রকল্প নিয়ে অনেকটাই আশা করায় রাজ্য সরকারের পক্ষ থেকে সহযোগিতা চাওয়ায়, রাজ্য সেই সহযোগিতা করে কিনা, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -
Top