এখন পড়ছেন
হোম > জাতীয় > প্রিয়াঙ্কা গান্ধীকে মানসিক রোগী বলে কটাক্ষ সুব্রহ্মণ্যম স্বামীর

প্রিয়াঙ্কা গান্ধীকে মানসিক রোগী বলে কটাক্ষ সুব্রহ্মণ্যম স্বামীর

সম্প্রতি নানা জল্পনাকে কাটিয়ে অবশেষে রাজনীতিতে নেমেছেন কংগ্রেসের প্রিয়াঙ্কা গান্ধী। আর লোকসভা নির্বাচনের আগে কংগ্রেসের তরফে ফের একজন মহিলাকে মুখ করা হলে প্রথম দিন থেকেই প্রিয়াঙ্কা গান্ধীকে কেন্দ্র করে কেন্দ্রের শাসক দল বিজেপির তরফ থেকে করা হচ্ছিল বিভিন্ন কটাক্ষ।

আর প্রিয়াঙ্কা গান্ধী রাজনীতিতে নামার পর থেকেইকেন্দ্রের শাসকদলের বিভিন্ন নেতা-মন্ত্রীরা তাকে কেন্দ্র করে জোর টিপ্পনী কাটছিল। এবার সেই কংগ্রেসের প্রিয়াঙ্কা গান্ধীকে মানসিক রোগী বলে অভিহিত করলেন রাজ্যসভার বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। সূত্রের খবর, রবিবার সুব্রহ্মণ্যম স্বামী বলেন, “প্রিয়াঙ্কা গান্ধী মানসিক রোগী। ওনার বাইপোলার ডিসঅর্ডার হয়েছে। যাকে এক কথায় পাগলামি বলে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

কখন উনি মানসিক সংযম হারিয়ে ফেলবেন তা কেউ জানেন না। আর তখন যাকে সামনে পাবেন তাকে ধরেই মারতে শুরু করবেন। তাই এরকম একজন ব্যক্তির রাজনীতিতে যোগ না দেওয়াই ভালো।” তবে প্রিয়াঙ্কা গান্ধীকে উদ্দেশ্য করে এই প্রথম নয়, তিনি রাজনীতিতে নামার পর থেকেই যেভাবে বিজেপির তরফে সেই কংগ্রেসের প্রিয়াঙ্কাকে উদ্দেশ্য করে নানা কটাক্ষ ছোড়া হচ্ছে তাতে যে কংগ্রেস লোকসভা নির্বাচনের আগে আরও নতুন করে মাইলেজ পাচ্ছে তা নিঃসন্দেহে বলাই যায়।

সব মিলিয়ে এবার সদ্য রাজনীতিতে নামা কংগ্রেসের প্রিয়াঙ্কা গান্ধীকে মানসিক রোগী বলে বিতর্ক বাড়িয়ে তুললেন বিজেপির রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!