এখন পড়ছেন
হোম > জাতীয় > রাজনীতিতে সক্রিয়ভাবে আসার প্রথম ধাপ কি এই পদক্ষেপের মাধ্যমেই করতে চাইছেন প্রিয়াঙ্কা

রাজনীতিতে সক্রিয়ভাবে আসার প্রথম ধাপ কি এই পদক্ষেপের মাধ্যমেই করতে চাইছেন প্রিয়াঙ্কা

গান্ধী পরিবারের প্রায় প্রত্যেকেই সক্রিয় রাজনীতিতে নামলেও একমাত্র সেখানে ব্যতিক্রম ছিলেন রাজীব তনয়া প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রা। অনেকদিন ধরেই জল্পনা চলছিল যে, মা, দাদা প্রত্যেকেই সক্রিয় রাজনীতির সঙ্গে যুক্ত থাকলেও কেন সেখানে ব্যতিক্রম প্রিয়াঙ্কা? কোনো কোনো সময় হঠাৎ রাজনীতির ময়দানে তাঁকে দেখা গেলেও সেটা দীর্ঘস্থায়ী ছিল না।

কিন্তু এবারে সেই প্রিয়াঙ্কা গান্ধীর রাজনীতির ময়দানে নামার জোরালো সম্ভাবনা দেখতে পাচ্ছে রাজনৈতিক মহল। সূত্রের খবর, আসন্ন লোকসভা ভোটের ঠিক আগেই আগামী মার্চ মাসে নিজের লেখা বই প্রকাশিত করতে চলেছেন এই প্রিয়াঙ্কা গান্ধী। আর তিনি যে রাজনীতিতে নামছেন সেই সম্ভাবনা আরও স্পষ্ট হচ্ছে সেই বইয়ের রাজনৈতিক শিরোনামটিকে ঘিরে।

কিন্তু কবেই বা প্রকাশিত হবে এই বই! আর কবেই বা সক্রিয় রাজনীতিতে দেখতে পাওয়া যাবে প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রাকে? সূত্রের খবর, 300 পাতার 75 হাজার শব্দের সমন্বয়ে প্রিয়াঙ্কা গান্ধীর লেখা এই বইটি প্রকাশিত হবে আগামী মার্চ মাসে। ইতিমধ্যেই প্রকাশনা সংস্থার তরফে প্রিয়াঙ্কা গান্ধীকে লেখা একটি চিঠি সংবাদ মাধ্যমের হাতে এসে পৌঁছেছে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা গেছে, ইংরেজিতে এই বই লেখা হলেও আরও বেশ কয়েকটি ভাষায় তা অনুবাদ করা হবে। সব মিলিয়ে এখন নিজের হাতের লেখা বই প্রকাশ করে ঠিক কবে রাজনৈতিক ময়দানে নামেন প্রিয়াঙ্কা এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!