এখন পড়ছেন
হোম > জাতীয় > কার সঙ্গে পরামর্শ করে সক্রিয় রাজনীতিতে পা দিলেন প্রিয়াঙ্কা, জানলে অবাক হবেন

কার সঙ্গে পরামর্শ করে সক্রিয় রাজনীতিতে পা দিলেন প্রিয়াঙ্কা, জানলে অবাক হবেন

জাতীয় রাজনীতিতে গত বুধবারই এক আশ্চর্যজনক ঘটনায় তোলপাড় হয়ে যায় সবকিছু। দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে গতকাল পূর্ব উত্তর প্রদেশের কংগ্রেসের সাধারণ সম্পাদক হিসেবে নিজের বোন প্রিয়াঙ্কা গান্ধীকে দায়িত্ব দিয়ে লোকসভা ভোটের আগে মাস্টার স্ট্রোক দেন কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী।

কিন্তু যে প্রিয়াঙ্কার রাজনীতিতে আগমন নিয়ে এতদিন জোর জল্পনা তৈরি হয়েছিল নানা মহলে, সেই প্রিয়াঙ্কাই নাকি কোনো এক বিশিষ্টজনের মত নিয়েই রাজনীতিতে এসেছে বলে এবার তীব্র জল্পনা সৃষ্টি হয়েছে। কিন্তু কে সে? যে কংগ্রেস পরিবারের কন্যা প্রিয়াংকাকে রাজনীতিতে নামানোর পেছনে পর্দার আড়াল থেকে মুখ্য ভূমিকা পালন করলেন! সূত্রের খবর, তিনি আর কেউই নন। প্রিয়াঙ্কা গান্ধীরই প্রিয় মামুন। কিন্তু কে এই মামুন?

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা গেছে, ছেলেবেলা থেকেই বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনকে মামুন বা মামা বলেই ডাকতেন প্রিয়াঙ্কা। আর রাজনীতিতে আসার ঠিক একদিন আগেই সেই অমিতাভ বচ্চনের সাথে গোপন বৈঠক করে রাজনীতিতে আসার সিদ্ধান্ত নেন তিনি। বিশেষজ্ঞ মহলের ধারণা, প্রিয়াঙ্কা গান্ধীর এই রাজনীতিতে নামা একদিকে যেমন লোকসভা নির্বাচনের আগে দেশের জাতীয় সমীকরণকে বদলে দেবে, ঠিক তেমনি দীর্ঘদিন পর বচ্চন পরিবারের সঙ্গে গান্ধী পরিবারের তিক্ততাও অনেকটাই মিটবে।

প্রসঙ্গত উল্লেখ্য, দীর্ঘ কংগ্রেস পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক থাকার পর 2000 সালে অমিতাভ বচ্চনের সাথে সেই গান্ধী পরিবারের বিচ্ছেদ হয়। কিন্তু এদিন রাজনীতিতে নেমেই প্রিয়াঙ্কা সেই গান্ধী এবং বচ্চন পরিবারকে যেন মিলিয়ে দিলেন। একাংশের মতে, প্রিয়াঙ্কাকে রাজনীতিতে নামানোর পেছনে কংগ্রেস দেশের প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর সেন্টিমেন্টকে এবার কাজে লাগাতে চাইছে। কেননা শত্রু মিত্র নির্বিশেষে প্রায় প্রত্যেকেই মনে করেন প্রিয়াঙ্কা গান্ধী দেখতে অনেকটা ইন্দিরা গান্ধীর মত।

তাই এবার লোকসভা নির্বাচনের আগে বিজেপিকে চাপে রাখতে প্রিয়াঙ্কা গান্ধীকে রাজনীতিতে নামিয়ে মাস্টারস্ট্রোক দিলেন কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি। আর প্রিয়াঙ্কাকে রাজনীতিতে নামানোর পেছনে যে ব্যক্তির সব থেকে বড় মুখ্য ভূমিকা রয়েছে সেই অমিতাভ বচ্চনের সাথেও গান্ধী পরিবারের সম্পর্কের তিক্ততা অনেকটাই কেটে গেল বলে মত ওয়াকিবহাল মহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!