এখন পড়ছেন
হোম > জাতীয় > লোকসভা নির্বাচনের প্রাক্কালে এই রাজ্যে পা দেবেন প্রিয়াঙ্কা গান্ধী, কংগ্রেসের হাল ফিরবে কি? আশায় হাত শিবির

লোকসভা নির্বাচনের প্রাক্কালে এই রাজ্যে পা দেবেন প্রিয়াঙ্কা গান্ধী, কংগ্রেসের হাল ফিরবে কি? আশায় হাত শিবির

কিছুদিন আগেই জাতীয় রাজনীতিতে তোলপাড় তুলে দিয়ে রাজনীতির রনাঙ্গনে নামার কথা ঘোষণা করেছিলেন গান্ধী পরিবারের প্রিয়াঙ্কা গান্ধী ভদ্র। আর রাজনীতিতে নামার সাথে সাথেই গেরুয়া শিবিরের অস্বস্তিকে বৃদ্ধি করে সেই প্রিয়াঙ্কা গান্ধীকে উত্তরপ্রদেশের সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়েছেন কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী।

আর ইন্দিরা গান্ধীর নাতনি হিসেবে পরিচিত এই প্রিয়াঙ্কা গান্ধী রাজনীতিতে নামার সাথে সাথেই বিরোধী শিবিরে তুমুল শোরগোল তৈরি হয়। কেননা শত্রু হোক বা মৃত্যু প্রায় প্রত্যেকেই এক বাক্যে স্বীকার করে নেন যে ভারতবর্ষের প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী কংগ্রেসের ইন্দিরা গান্ধীর মতনই দেখতে এই প্রিয়াঙ্কা গান্ধী।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

ফলে সেই প্রিয়াঙ্কা লোকসভা নির্বাচনের আগে হঠাতই রাজনীতিতে নামায় তৈরি হয় প্রবল জল্পনা। এদিকে রাজনীতি নামার সাথে সাথেই তাঁকে উত্তরপ্রদেশের দায়িত্ব দিয়ে গেরুয়া শিবিরের অস্বস্তি বাড়িয়ে দেন রাহুল গান্ধী। তবে এবার আর শুধু উত্তরপ্রদেশ নয়, লোকসভা নির্বাচনের আগে প্রচারের জন্য প্রিয়াঙ্কা গান্ধী কর্নাটকেও আসবেন বলে জানান কর্নাটকের কংগ্রেসের প্রচার কমিটির চেয়ারম্যান এইচ কে পাটিল।

সূত্রের খবর, শনিবার এক সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, “আমাদের দলের প্রধান রাহুল গান্ধী প্রচারের জন্য কর্নাটকে আসবেন। প্রিয়াঙ্কা গান্ধী ভদ্রকেও আমরা প্রচারের জন্য আমন্ত্রণ জানিয়েছি।”

এদিকে এদিনের সাংবাদিক বৈঠক থেকে কেন্দ্রের বর্তমান বিজেপি সরকারকে কটাক্ষ করে কংগ্রেসের কর্নাটকের প্রচার কমিটির চেয়ারম্যান এইচ কে পাটিল বলেন, “2014 সালে ক্ষমতায় আসার আগে বিজেপি যে সমস্ত প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় এসেছিল তার সব কটিই পালন করতে তাঁরা ব্যর্থ হয়েছে। আর এই ঘটনাকে তুলে ধরেই এবার নির্বাচনে লড়বে কংগ্রেস।”

সব মিলিয়ে এবার উত্তরপ্রদেশের পর আসন্ন লোকসভা নির্বাচনের প্রচারের জন্য কর্নাটকেও প্রিয়াঙ্কা গান্ধী ভদ্রকে চাইছে হাত শিবির।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!