এখন পড়ছেন
হোম > জাতীয় > প্রিয়াঙ্কা গান্ধীও কংগ্রেসের “আচ্ছে দিন” আনতে ব্যর্থ , ধাক্কা দিয়ে দল ছাড়লেন হেভিওয়েট বিধায়ক

প্রিয়াঙ্কা গান্ধীও কংগ্রেসের “আচ্ছে দিন” আনতে ব্যর্থ , ধাক্কা দিয়ে দল ছাড়লেন হেভিওয়েট বিধায়ক

লোকসভা নির্বাচনের আগে দলের ভাঙন রুখতে এবং দলীয় সংগঠনগুলোকে কিছুদিন আগেই বোন প্রিয়াঙ্কা গান্ধীকে রাজনীতির ময়দানে নামিয়ে চমক দিয়েছিলেন কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী। আর প্রিয়াঙ্কা গান্ধীর রাজনীতিতে পদার্পণ রাজনৈতিক মহলের অনেককেই ভাবিয়ে তুলেছিল।

রাজনীতিতে নামিয়েই পূর্ব উত্তরপ্রদেশের দায়িত্ব প্রিয়াঙ্কা গান্ধীকে দিয়েছিলেন রাহুল গান্ধী। আর এবার অবশেষে সেই উত্তরপ্রদেশের দায়িত্ব নিয়েই সেখানে বিজেপিকে জোর ধাক্কা দিলেন কংগ্রেসের প্রিয়াঙ্কা।

সূত্রের খবর, এবার উত্তরপ্রদেশের মুজাফফরনগরের মীরপুরের বিজেপি বিধায়ক অবতার সিং ভাদানা কংগ্রেসে যোগ দিতে চলেছেন। জানা গেছে, গেরুয়া শিবিরকে অস্বস্তিতে ফেলে বৃহস্পতিবার বিকেলেই এই বিজেপির বিধায়ক প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে সাক্ষাৎ করে কংগ্রেসে যোগ দেবেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

প্রসঙ্গত উল্লেখ্য, গত 2014 সালের লোকসভা নির্বাচনে কংগ্রেসের টিকিটে এই অবতার সিং ভাদানা বিজেপির কৃষ্ণলাল গুজ্জরের বিরুদ্ধে লড়লেও শেষ পর্যন্ত তিনি হেরে যান। আর এরপর গত 2017 সালের বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে মীরপুর থেকে দাঁড়িয়ে জয়লাভ করেন তিনি। আর লোকসভা ভোটের আগে এবার সেই অবতার সিং ভাদানা কংগ্রেসে যোগ দেওয়ায় তীব্র জল্পনার সৃষ্টি হয়েছে।

জানা গেছে, হাত শিবিরে যোগ দেওয়ার আগেই কংগ্রেসের কাছে হরিয়ানার ফরিয়াবাদ লোকসভা আসনটি নিজের জন্য দাবি করেছেন সেই অবতার সিং ভাদানা। রাজনৈতিক পর্যবেক্ষকদের একাংশের ধারণা, পূর্ব উত্তর প্রদেশের পাশাপাশি পশ্চিম উত্তরপ্রদেশের গুজ্জর প্রধান এলাকাগুলিতে এই অবতার সিং ভাদানার ভালো প্রভাব রয়েছে।

ফলে তিনি হঠাৎ করে বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগদান করায় আসন্ন লোকসভা নির্বাচনের আগেই সেই উত্তরপ্রদেশে যে কিছুটা হলেও চাপে পড়তে পারে গেরুয়া শিবির সেই আশঙ্কায় একেবারে উড়িয়ে দিচ্ছেন না বিশেষজ্ঞ মহলের ব্যক্তিরা।

অন্যদিকে দলের তরফে পূর্ব উত্তরপ্রদেশের দায়িত্ব পেয়েই সেখানে বিজেপির বিধায়ককে কংগ্রেসে যোগ দেওয়ানোয় প্রিয়াঙ্কা গান্ধীর রাজনৈতিক ক্রেজ যে দিন কে দিন বৃদ্ধি পাচ্ছে সেই ব্যাপারেও উৎসাহ দেখা দিতে শুরু করেছে কংগ্রেসের কর্মী সমর্থকদের মধ্যে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!