এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > প্রাথমিক শিক্ষকদের পদোন্নতির দাবি রাজ্য সরকার পূরণ করবে – লোকসভার আগে বড় ঘোষণা তৃণমূল শিক্ষক সংগঠনের

প্রাথমিক শিক্ষকদের পদোন্নতির দাবি রাজ্য সরকার পূরণ করবে – লোকসভার আগে বড় ঘোষণা তৃণমূল শিক্ষক সংগঠনের

Priyo Bandhu Media

এবার আগামী 19 শে জানুয়ারি তৃণমূলের ব্রিগেড সমাবেশের সমর্থনে জেলায় জেলায় প্রচারে নামল শাসকদলের শিক্ষক সংগঠনও। আর সেই প্রচার সভায় গিয়ে রবিবার উত্তর দিনাজপুরের ডালখোলার টাউন হলে প্রাথমিক স্কুলের শিক্ষকদের পদোন্নতি নিয়ে একটি বড়সড় ঘোষণা করলেন রাজ্য তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি অশোক রুদ্র।

সূত্রের খবর, এদিনের এই সমাবেশে উপস্থিত ছিলেন পঞ্চায়েত দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানী, জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি গৌতম পাল, ডালখোলা পুরসভার বিদায়ী চেয়ারম্যান সুভাষ গোস্বামী, প্রাথমিক শিক্ষক সংগঠনের উত্তর দিনাজপুর জেলার সভাপতি গৌরাঙ্গ চৌহান সহ শাসকদলের একাধিক নেতা কর্মীরা।

আর সেখানেই বক্তব্য রাখতে গিয়ে শিক্ষকদের পদোন্নতি নিয়ে প্রসঙ্গে তৃণমূলের প্রাথমিক শিক্ষক সংগঠনের রাজ্য সভাপতি অশোক রুদ্র বলেন, “শিক্ষকদের পদোন্নতির কোনো জায়গা নেই। তারা হেডটিচার নইলে অ্যাসিসটেন্ট টিচার হতে পারেন। যারা দীর্ঘদিন ধরে কাজ করছেন তাদের জন্য সিনিয়র টিচারের পদ তৈরি করা হলে তাঁদের পদমর্যাদা বৃদ্ধি পাবে। আমরা শিক্ষকদের এই দাবি পূরণের জন্য শিক্ষামন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করব।”

আর শাসকদলের প্রাথমিক শিক্ষক সংগঠনের সভাপতির মুখ থেকে এহেন কথা শোনায় প্রবল খুশির হাওয়া ছড়িয়ে পড়েছে জেলার শিক্ষকমহলের একাংশের মধ্যে।

 

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অন্যদিকে এদিনের সভায় উপস্থিত হয়ে রাজ্যের বর্তমান সরকার শিক্ষকদের উন্নতির জন্য ঠিক কতটা বদ্ধপরিকর সেই ব্যাপারটিও তুলে ধরেন অশোক রুদ্র। পাশাপাশি সংগঠনের কর্মীরা ভালো কাজ করলে পুরস্কার রয়েছে বলেও এদিন এই জেলার কর্মীদের মনে জোয়ার আনার চেষ্টা করেন শাসকদলের প্রাথমিক শিক্ষক সংগঠনের রাজ্য সভাপতি।

এদিন অশোক রুদ্র বলেন, “মুখ্যমন্ত্রী থাকলেই আমাদের অস্তিত্ব থাকবে। আর তা না হলে সাত বছর আগে শিক্ষকদের যা অবস্থা ছিল সেটাই হবে। তাই সংগঠনের কর্মীরা ভালো কাজ করলে তাঁদের পুরস্কৃত করা হবে। আর কাজ না করে পদ আঁকড়ে থাকলে সরিয়ে দেওয়া হবে।”

অন্যদিকে ব্রিগেড সমাবেশের সমর্থনে জেলায় প্রচারে এসে এদিন কেন্দ্রের বিজেপি সরকারের প্রবল সমালোচনা করেন অশোক বাবু। সব মিলিয়ে এবার প্রাথমিক শিক্ষকদের জন্য রাজ্য সরকারের সমস্ত উন্নয়নমূলক প্রকল্পের কথা বলে আগামী 19 শে জানুয়ারি তৃণমূলের ব্রিগেড সমাবেশে সকলকে যাওয়ার আহ্বান জানালেন শাসকদলের প্রাথমিক শিক্ষক সংগঠনের রাজ্য সভাপতি অশোক রুদ্র।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!