এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > গোড়ায় গলদ, প্রাইমারি শিক্ষক পদে চাকরি দেওয়ার নাম করে প্রতারনার অভিযোগে গ্রেপ্তার বিকাশ ভবনের কর্মী

গোড়ায় গলদ, প্রাইমারি শিক্ষক পদে চাকরি দেওয়ার নাম করে প্রতারনার অভিযোগে গ্রেপ্তার বিকাশ ভবনের কর্মী

Priyo Bandhu Media

কথায় আছে, “রক্ষকই ভক্ষক।” প্রাথমিকে চাকরি দেওয়ার নামে কোটি কোটি টাকা তোলা হত বেকার যুবক যুবতীদের কাছ থেকে। অনেকদিন ধরেই এর রহস্য উন্মোচন করতে উদ্যোগী হয়েছিল প্রশাসন। ঠিক কোন রাঘববোয়াল রয়েছে এর পেছনে তা নিয়েও চবছিল জল্পনা। সেইমত কিছুদিন আগেই এই চাকরি দেওয়ার নাম করে টাকা নিয়ে প্রতারনার ঘটনায় কাজিরাবাদ প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক, এক শিক্ষক এবং এক ডিপ্লোমা ইঞ্জিনিয়ারকে গ্রেপ্তার করে পুলিশ। আর এরপরই ঠিক কে এর পেছনে রয়েছে?

কিভাবে ঠকানো হত এই বেকার যুবক যুবতীদের তা নিয়ে সেই ধৃতদের জেরাও করে পুলিশ। আর সেখানেই তারা জানতে পারে যে, এই চাকরির টোপ দেখিয়ে টাকা নিয়ে এই তিনজন চাকরি প্রার্থীদের ভুয়ো ইন্টারভিউ লেটার দিয়ে বিকাশ ভবনে পাঠিয়ে দিত। সেখানেই বিশ্বজিৎ রায়চৌধুরী নামে এক ব্যাক্তি সেই প্রতারনার ফাঁদের পা দেওয়া যুবক যুবতীদের ইন্টারভিউ নিয়ে চাকরি হয়ে যাওয়ার আশ্বাস দিয়ে বাকি টাকা নিয়ে নিত।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা গেছে, এই বিশ্বজিৎ রায়চৌধুরীকে সামনে রেখেই চলত এই প্রতারনা চক্র। তাই এবার সেই বিশ্বজিৎকেই গ্রেপ্তার করল বিধাননগর থানার পুলিশ। জানা গেছে, ধৃত ব্যাক্তি বিকাশ ভবনের পাবলিক গ্রিভান্স সেলের পাবলিসিটি অ্যাসিস্ট্যান্ট পদে কাজ করতেন। আজ তাকে বিধাননগর আদালতে পেশ করবে পুলিশ। সব মিলিয়ে এবার প্রাথমিকে চাকরিতে প্রতারনায় বিকাশ ভবনের কর্মীর নাম জড়ানোয় চরম চাপে রাজ্যও।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!