এখন পড়ছেন
হোম > রাজ্য > তবে কি কপাল পুড়লো দিলীপ ঘোষের? ,সত্যিই বদল হতে চলেছেন রাজ্য সভাপতি জল্পনা চরমে

তবে কি কপাল পুড়লো দিলীপ ঘোষের? ,সত্যিই বদল হতে চলেছেন রাজ্য সভাপতি জল্পনা চরমে

পঞ্চায়েত ভোট সামনে আর তার পরেই লোকসভা ভোট আর তাই বাংলাকে পাখির চোখ করে পঞ্চায়েত ভোটের আগেই পশ্চিমবঙ্গে বিজেপির সাংগঠনিক খোলনলচে বদলানোর প্রক্রিয়া শুরু করেছে।
আর সেই প্রক্রিয়ার প্রথম ধাপ হিসেবে রদবদল করা হচ্ছে রাজ্য বিজেপির সভাপতি পদে বলেই জানা গেছে।আর তাই রাজনৈতিকমহলে জল্পনা শুরু হয়েছে যে কোনও মুহূর্তে বঙ্গ বিজেপির দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হবে দিলীপ ঘোষকে। পরিবর্তে বসানো হবে অন্য কাউকে।
কিন্তু কে হবেন বিজেপির পরবর্তী রাজ্য সভাপতি? এই প্রশ্নের উত্তরে মুখে কুলুপ এঁটেছেন দলের কেন্দ্রীয় নেতৃত্ব। অন্যদিকে গোটা বিষয়টিই অস্বীকার করছেন বিজেপির বঙ্গ নেতৃত্বের গরিষ্ঠ অংশও। তবুও এই খবর ছড়িয়ে পড়তেই হইচই পড়ে গিয়েছে রাজ্য বিজেপির অন্দরমহলে। ফিসফাস শুরু হয়ে গিয়েছে, তাহলে সত্যিই কি মেয়াদ শেষের আগে দিলীপের জায়গায় কেউ আসছেন? নাকি পুরোটাই গুজব! আর খবর সত্যি হলে তিনি কে?বিজেপির অন্দরমহল সূত্রে জানা গিয়েছে, এখনও পর্যন্ত দৌড়ে এগিয়ে বেশ কয়েকজন। সেই তালিকায় বসিরহাটের প্রাক্তন বিধায়ক শমীক ভট্টাচার্য, দলের মহিলা নেত্রী দেবশ্রী চৌধুরীর নাম শোনা যাচ্ছে। যদিও দু’জনেই পুরো বিষয়টি অস্বীকার করেছেন। শমীকবাবুর বক্তব্য, ”ভোটের আগে কাউকে পরিবর্তন করা আমাদের দলের রেওয়াজ নয়।” পাশাপাশি তিনি স্পষ্ট করেছেন, এই মুহূর্তে দিলীপ ঘোষের কাছে আর কেউ আসছেন না। অন্যদিকে দেবশ্রী চৌধুরীর বক্তব্য, ”দিলীপদা সভাপতি আছেন। দিলীপদা সভাপতি থাকছেন।” কিন্তু আবার বিজেপির আন্ডারে কানাঘুসো শোনা যাচ্ছে যে পঞ্চায়েত ভোটের আগেই দলের সংগঠনে রদবদল আনা হবে। যার প্রথম ধাপ রাজ্য সভাপতি পরিবর্তন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!