এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সভাপতির বেঁধে দেওয়া টার্গেট পূরণ করতে নাজেহাল অবস্থা বিজেপি নেতাদের, জেনে নিন

সভাপতির বেঁধে দেওয়া টার্গেট পূরণ করতে নাজেহাল অবস্থা বিজেপি নেতাদের, জেনে নিন

লোকসভা নির্বাচনে রাজ্যে বিজেপি ভালো ফল করার পর তাদের নেক্সট টার্গেট আগামী 2021 এর বাংলার বিধানসভা নির্বাচন। আর তার আগে নিজেদের সদস্য সংখ্যাকে আরও বেশি করে বাড়িয়ে নিতে চাইছে গেরুয়া শিবির। ইতিমধ্যেই সারা দেশের পাশাপাশি বাংলায় বিজেপির সদস্য সংগ্রহ অভিযানে ব্যাপক সাফল্য এসেছে বলে দাবি গেরুয়া শিবিরের।

কিন্তু বঙ্গ বিজেপি নেতৃত্ব এই ব্যাপারে সাফল্য হয়েছে বলে জানালেও উত্তর দিনাজপুরে গত দেড় মাসে সদস্য সংগ্রহ অভিযানে শীর্ষ নেতৃত্বের বেঁধে দেওয়ার লক্ষ্যে পৌঁছতে পারেনি গেরুয়া শিবির বলে জানা গেছে। সূত্রের খবর, উত্তর দিনাজপুর জেলার নটি ব্লকের জন্য গত 6 জুলাই বিজেপির তরফে 4 লক্ষ 17 হাজার সদস্য সংগ্রহ করার ব্যাপারে নির্দেশ দেওয়া হয়েছিল।

আর এরপরই গত 9 আগস্ট মালদহে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক করে যে কোনো পদ্ধতিতে সেই লক্ষ্য যাতে পূরণ করা হয়, তার জন্য নির্দেশ দেন। ইতিমধ্যেই পূর্বের সেই সময় শেষ করেছে উত্তর দিনাজপুর জেলা বিজেপি নেতৃত্ব। কিন্তু এখনও পর্যন্ত তারা সেই লক্ষ্য পূরণ করতে পারেনি বলে জানা গেছে। কেন দলের শীর্ষ নেতৃত্বের নির্দেশ অনুযায়ী সঠিক উপায় অবলম্বন করে টার্গেট বেঁধে দেওয়া সদস্য সংগ্রহ করতে পারল না উত্তর দিনাজপুর জেলা বিজেপি?

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে উত্তর দিনাজপুর জেলা বিজেপির সভাপতি নির্মল দাম বলেন, “আমাদের হিসেব অনুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে জেলার নটি ব্লকে প্রায় চার লক্ষ বাসিন্দাদের দলীয় সদস্য করানো সম্ভব হয়েছে। কিন্তু দলের লক্ষ্য অনুযায়ী আরও 17 হাজার বাসিন্দাকে সদস্য করানো সম্ভব হয়নি।”

অন্যদিকে এই প্রসঙ্গে উত্তর দিনাজপুর জেলা বিজেপির সাধারণ সম্পাদক বিশ্বজিৎ লাহিড়ী বলেন, “সদস্য সংগ্রহ অভিযান বাদেও সারাবছর বাসিন্দাদের দলীয় সদস্য পদ দেওয়া হয়।” কিন্তু বিজেপি নেতৃত্ব এই ব্যাপারে যে সাফাই দিক না কেন, দলের টার্গেট বেঁধে দেওয়া সদস্য সংগ্রহ যে উত্তর দিনাজপুর জেলা বিজেপি নেতৃত্ব করতে অপারগ, তা কার্যত স্পষ্ট হয়ে গেল। ফলে এবার শীর্ষ নেতৃত্বের তরফে উত্তর দিনাজপুর জেলা বিজেপি নেতৃত্বের জন্য কোনোরূপ শাস্তির খাড়া নেমে আসে কিনা, এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!