এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > প্রসেনজিৎকে সরিয়ে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্‍সব কমিটির নতুন চেয়ারম্যান হচ্ছেন ইনি, জেনে নিন

প্রসেনজিৎকে সরিয়ে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্‍সব কমিটির নতুন চেয়ারম্যান হচ্ছেন ইনি, জেনে নিন


কদিন ধরেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে মুকুল রায়ের সাক্ষাৎ এবং বিজেপি যোগের জল্পনা ছড়ায়। আর এরপরেই খবর আসে যে তাঁকে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্‍সব (কেআইএফএফ) কমিটির চেয়ারম্যান পদ থেকে সরানো হবে।

আর এদিন তাঁকে সেই পদ থেকে সরিয়ে পরিচালক রাজ চক্রবর্তীকে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্‍সব (কেআইএফএফ) কমিটির নতুন চেয়ারম্যান করা হচ্ছে বলে খবর পাওয়া গেছে। যদিও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে সাতরানোর কারণ হিসাবে তাঁর বাস্ততাকে দেখানো হয়েছে। দাবি করা হচ্ছে তিনি কাজের ব্যস্ততার জন্য কমিটির কয়েকটি মিটিংয়ে থাকতে পারেননি।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে রাজনৈতিকমহল অন্য কথা বলছে। তাদের দাবি বিজেপি যোগের জল্পনা ছড়ানোর কারণেই পদ হারাচ্ছেন প্রসেনজিৎ। এদিকে এই নিয়ে রাজ চক্রবর্তী জানান যে, ”আমিও লোক মারফত শুনছি। চূড়ান্ত কিছু জানি না। তবে সরকারের পক্ষ থেকে যদি এই দায়িত্ব আমাকে দেওয়া হয়, তা পালনের সব রকম চেষ্টা করব। ২৫তম কলকাতা চলচ্চিত্র উত্‍সবকে আরও উঁচু পর্যায়ে নিয়ে যাওয়ার সব চেষ্টা করব।”

প্রসঙ্গত, তথ্যচিত্র ও শর্টফিল্ম বিভাগের চেয়ারম্যান হিসাবে রাজকে আগেই দায়িত্ব দেওয়া হয়েছে। যদিও একেবারে ব্রাত্য হচ্ছেন না প্রসেনজিৎ চট্ট্যোপাধ্যায়। জানা যাচ্ছে যে, কেআইএফএফ একটি অ্যাডভাইসরি কমিটি গঠন করেছে যেখানে গৌতম ঘোষ, রঞ্জিত মল্লিক, সাবিত্রী চট্টোপাধ্যায়ের সাথে থাকছেন প্রসেনজিত্‍ চট্ট্যোপাধ্যায়ও। এদিকে সূত্রের খবর সেই কমিটিতে থাকছেন মাধবী মুখোপাধ্যায়ও।

কয়েকদিন আগেই মাধবী মুখোপাধ্যায় ও বিজেপি প্রভাবিত বঙ্গীয় চলচিত্র পরিষদেকে নিয়ে বিতর্ক ছড়িয়েছিলো।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!