এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > আগামী বিধানসভায় প্রশান্ত কিশোর থাকলেও কত আসন পাবে তৃণমূল? জানালেন মুকুল রায়

আগামী বিধানসভায় প্রশান্ত কিশোর থাকলেও কত আসন পাবে তৃণমূল? জানালেন মুকুল রায়

লোকসভা নির্বাচনে বাংলা থেকে ১৮ টি আসন পেয়ে আত্মবিশ্বাসী বিজেপি ২০২১ সে বাংলা দখলের লড়ায়ে নেমেছে। অন্যদিকে ৪২ সে ৪২ টি আসন জেতার লক্ষ্যমাত্রা নিয়ে মাঠে নামলেও ভোট মেটার পর দেখা গেছে যে মোটে ২২ টি আসনেই থামতে হয়েছে শাসকদলকে। এদিকে ২২ টি আসন পেয়ে তৃণমূলের আত্মবিশ্বাসে ঘা লেগেছে। যার ফলে ২০২১ এর ভোট বৈতরণী পার হতে তড়িঘড়ি ভোট ম্যানেজার প্রশান্ত কিশোরকে দ্বায়িত্ব দিয়েছে তৃণমূল।

এদিকে তাতেও গেরুয়া ঝড় থামছে না। প্রায় রোজই তৃণমূল ছেড়ে বেরিয়ে গিয়ে বিজেপিতে যোগ দিচ্ছেন দলের নেতা বিধায়ক সাধারণ কর্মীরা। তবুও দমবার পাত্র নয় প্রশান্ত কিশোর, একের পর এক স্ট্রাটেজি নিয়ে কাজ করে যাচ্ছেন তিনি। আর তাতেই আশার এল দেখছে তৃণমূল শিবির।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে এদিন সেই নিয়েই মুখ খুললেন তৃণমূলের একদা ‘চাণক্য’ মুকুল রায়। এদিন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে গিয়েছিলেন মুকুলবাবু। আর সেখানে গিয়ে মানুষরে সাথে জনসংযোগ বাড়ানোর পাশাপাশি তাদের বাড়িতে খোওয়া দাওয়াও করছেন। আর সেখানেই পারসেন্ট কিশোরকে কটাক্ষ করে বলেন যে, ‘প্রশান্ত কুমার কে খায়না, মাথায় দেয়’!’ উনি কি তৃণমৃলের সভাপতি’?

আর এর পরেই জানান যে যাই হয়ে যাক আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূল তিরিশটা আসনও পাবে না, সাথেই বিরোধী দলের মর্যাদাও পাবে না বলে তিনি দাবি করেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!