এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মমতাকে ক্ষমতায় আনতে পিছন থেকে খেলছেন প্রশান্ত কিশোর, এবার নিলেন আরো এক পদক্ষেপ,জেনে নিন

মমতাকে ক্ষমতায় আনতে পিছন থেকে খেলছেন প্রশান্ত কিশোর, এবার নিলেন আরো এক পদক্ষেপ,জেনে নিন

লোকসভা নির্বাচনে তৃণমূলের খারাপ ফলাফল হওয়ার পরই 2021 এর বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে কিভাবে ঘুরে দাঁড়ানো যায়, তার জন্য চিন্তাভাবনা শুরু করেছিলেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে রুখতে নানা পরিকল্পনাও করেছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত দলের ভাবমূর্তিকে স্বচ্ছভাবে মানুষের সামনে উপস্থাপিত করতে ভোটগুরু হিসেবে প্রশান্ত কিশোরকে নিজের দলের রণনীতিকার হিসেবে নিয়োগ করেন তৃণমূল সুপ্রিমো। আর এবার সেই প্রশান্ত কিশোরই তৃণমূলকে মানুষের সামনে আরও বেশি করে উপস্থাপিত করতে উদ্যোগী হলেন।

সূত্রের খবর, গতকাল নজরুল মঞ্চে দলের বৈঠকে মানুষের সঙ্গে দলের সম্পর্ককে আরও জোরালো করতে “দিদিকে বলো” নামে একটি কর্মসূচি চালু করেছে তৃণমূল। যেখানে একটি ফোন নম্বর দেওয়ার পাশাপাশি একটি ওয়েবসাইটও দেওয়া হয়েছে। যাতে সাধারণ মানুষ তাদের সমস্ত অভাব অভিযোগ জানাতে পারবেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

বিশ্লেষকদের একাংশের মতে, “দিদিকে বলো” এই প্রকল্পের পেছনে হাত রয়েছে সেই প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাকের। শুধু তাই নয়, তৃণমূলে এবার থেকে সংবাদমাধ্যমের মিডিয়া সেল হ্যান্ডেল করার দায়িত্বে রয়েছে এই প্রশান্ত কিশোরের সংস্থাই। জানা গেছে, সোমবার থেকেই এই কর্মসূচি শুরু করে দেওয়া হয়েছে।

রাজনৈতিক পর্যবেক্ষকদের একাংশ বলছেন, ভেতরে যাই হোক না কেন, বাইরে তৃণমূল সম্পর্কে যাতে ভালো বার্তা যায়, তার জন্যই এবার সোশ্যাল মিডিয়া সেল নিজের হাতে নিয়ে নিলেন প্রশান্ত কিশোর। তবে এত কিছু করেও তৃণমূলের ভরাডুবি রুখতে পারবেন কিনা ভোটগুরু, এখন সেদিকেই তাকিয়ে সকালে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!