এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির সাক্ষাৎপ্রার্থী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়- জোর শোরগোল রাজ্যে – জেনে নিন বিস্তারিত

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির সাক্ষাৎপ্রার্থী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়- জোর শোরগোল রাজ্যে – জেনে নিন বিস্তারিত

বরাবরই এ রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমস্ত সিদ্ধান্তের চূড়ান্ত বিরোধিতা করে আসছেন। কোনো অবস্থাতেই প্রধানমন্ত্রীকে তিনি সমর্থন করেননি বরং নানা কটূক্তিতে প্রধানমন্ত্রীকে অভিহিত করেন। এই অবস্থায় নতুন খবর, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাক্ষাৎ করতে চলেছেন।

সূত্রের খবর, যৌথ প্রকল্প গুলি নিয়ে আলোচনা এবং রাজ্যের ঘাড়ে চেপে থাকা ঋণসংক্রান্ত আলোচনা করার জন্য প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির সাথে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় সাক্ষাৎ করতে চলেছেন। জানা গেছে, প্রধানমন্ত্রীর সাথে মুখ্যমন্ত্রীর সাক্ষাতের সময় নির্ধারণ হয়েছে বুধবার বিকেল সাড়ে চারটে।

অন্যদিকে, 22 শে সেপ্টেম্বর প্রধানমন্ত্রী আমেরিকা সফরে যাচ্ছেন। ফলে প্রধানমন্ত্রীর অফিস জুড়ে তুমুল ব্যস্ততা। আর তারই মধ্যে মঙ্গলবার দিল্লি যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রীর সাক্ষাতের জন্য।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

বিভিন্ন সময়ে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ক্ষোভ প্রকাশ পেয়েছে। 2014 সালে নির্বাচনী প্রচারে নরেন্দ্র মোদিকে এ রাজ্যের মুখ্যমন্ত্রী কোমরে দড়ি বেঁধে ঘোরাবেন বলে হুমকি দিয়েছিলেন। পরবর্তীতে মুখ্যমন্ত্রী বিভিন্ন ইস্যুতে প্রধানমন্ত্রীকে নানান কটূক্তি করেছেন যা এখনো বর্তমান। এই অবস্থায় প্রধানমন্ত্রীর সাথে মুখ্যমন্ত্রীর সাক্ষাৎ উল্লেখযোগ্য বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

এই ঘটনাকে কেন্দ্র করে কটাক্ষের ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়। সাথেই বিরোধীদের দাবি, সারদা থেকে তৃণমূল ও রাজীব কুমারকে বাঁচাতেই মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রীর দ্বারস্থ হতে চলেছেন।

প্রধানমন্ত্রীর সাথে মুখ্যমন্ত্রীর সাক্ষাতে কি হবে তা সময়ই বলবে। কিন্তু এই সাক্ষাৎকার যে রাজনৈতিক প্রেক্ষাপটে এক উল্লেখযোগ্য ভূমিকা গ্রহণ করবে, সে কথাই মনে করছে সমগ্র রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!