এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > পিচ ফেলার পরের দিনে ক্ষতিগ্রস্ত রাস্তা, অভিনব উপায়ে প্রতিবাদ গ্রামবাসীরদের

পিচ ফেলার পরের দিনে ক্ষতিগ্রস্ত রাস্তা, অভিনব উপায়ে প্রতিবাদ গ্রামবাসীরদের

পশ্চিম মেদিনীপুর :-রাস্তার কাজে আর্থিক দুর্নীতির অভিযোগ তুলে নবনির্মিত পিচ রাস্তার উপরে ধানের চারা গাছ রোপন করে গ্রামবাসীরা।ঘটনা পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়ি থানার নছিপুর ৬ নং অঞ্চলের নিশ্চিন্তপুর গ্রামে।

প্রসঙ্গত ভসরা থেকে উত্তর ডম্বুরকোলা পর্যন্ত প্রায় 7 কিলোমিটার প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনা আর্থিক দুর্নীতি করে রাস্তা নির্মানকারী সংস্থা।অভিযোগ দু’বছর আগে থেকেও রাস্তা তৈরির শুরু হলেও দীর্ঘদিন গরিমসি চলে রাস্তা তৈরিতে।দিন কয়েক আগে পিচ দেওয়া শুরু হলেও সেখানে নিম্নমানের পিচ দেওয়া হয়,পাশাপাশি রাস্তার কালভার্ট তৈরিতে আর্থিক দুর্নীতির কারনে নিম্নমানের সামগ্রি দিয়ে কাজ করা হয়।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

গ্রামবাসীদের অভিযোগ দীর্ঘদিনের প্রতিবাদ জানালেও কোন সুরাহা হয়নি।তাই আজ দুপুরে গ্রামবাসীরা কাজ বন্ধ করে পিচ রাস্তার উপরে ধানের চারা রোপন করে প্রতিবাদ জানায়।সরকারি এক ইঞ্জিনিয়ার কে ঘিরেও বিক্ষোভ দেখায় এলাকাবাসী।

ঘটনাস্থলে আসে কেশিয়াড়ি থানার পুলিশ।গ্রামবাসীদের দাবি অবিলম্বে ভসরা থেকে উত্তরডম্বুরকোলা পর্যন্ত সাত কিলোমিটার রাস্তা প্রয়োজনীয় নির্মাণ সামগ্রী দিয়ে তৈরি করতে হবে।তা না হলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছে গ্রামবাসীরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!