এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > ‘পরিবর্তনের পরিবর্তনের পথ দেখাবে পুরুলিয়া’ দাবি মুকুল রায়ের

‘পরিবর্তনের পরিবর্তনের পথ দেখাবে পুরুলিয়া’ দাবি মুকুল রায়ের

বাংলাকে পরিবর্তনের পথ দেখিয়েছিল নন্দীগ্রাম। এবার পরিবর্তনের পথ দেখাবে পুরুলিয়া। এমনটাই দাবি করলেন বিজেপি নেতা মুকুল রায়। বিজেপির সর্ব ভারতীয় সভাপতির পশ্চিমবঙ্গ সফর কালে এবার অতিথি আপ্যায়নের দায়িত্বে বিজেপি দলেরই অন্য নেতা মুকুল রায়। প্রসঙ্গতঃ অমিত শাহ’র দু’দিনের রাজ্য সফরে আগামী ২৮ শে জুন তিনি পুরুলিয়া সফরে যাবেন । পরিকল্পনা অনুসারে ঐ দিন পুরুলিয়ার শিমুলিয়া ময়দানে বিজেপি দলের জনসভা হবে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

সেই উপলক্ষ্যেই এদিন পুরুলিয়া গিয়ে শেষ মুহূর্তের সমস্ত আয়োজন সরজোমিনে দেখে এলেন মুকুল রায়। প্রথমেই তিনি সভাস্থান পরিদর্শন করলেন । তারপরে তিনি মৃত তিন দলীয় কর্মী ত্রিলোচন মাহাত, দুলাল কুমার ও জগন্নাথ টুডুর বাসভবনে উপস্থিত হয়ে তাঁদের পরিবার পরিজনদের সাথেও কথা বলেন। এদিন সভাস্থান ঘুরে দেখার পরে মুকুল বাবু বললেন, “অমিতজি আসছেন। তদন্তকে গুলিয়ে দেওয়ার চেষ্টা করছে রাজ্য সরকার। আমরা দলীয় কর্মীর মৃত্যুর সিবিআই তদন্ত চাই।” এছাড়াও তিনি বললেন, “বাংলাকে পরিবর্তনের পথ দেখিয়েছিল নন্দীগ্রাম। এবার পরিবর্তনের পথ দেখাবে পুরুলিয়া।” মৃত দলীয় কর্মীদের বাসভবনে গিয়ে আগামী ২৮ শে জুনের দলীয় সভায় উপস্থিত থাকার আমন্ত্রন জানান তাঁদের পরিবার পরিজনদের। এরপরে একদা তৃণমূল কংগ্রেস দলের প্রথম সারির নেতা এবং বর্তমানে বিজেপি নেতা মুকুল রায় দলীয় কর্মীদের রহস্যজনক মৃত্যু প্রসঙ্গে ব্যক্তিগত এবং দলীয় সদস্যদের অভিমত জানিয়ে বললেন, “ ত্রিলোচন খুনে সিআইডি তদন্তে আমরা খুব একটা খুশি নই।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এফআইআর হয়েছিল ছ’জনের নামে। তাদের একজনকেও গ্রেপ্তার করা হয়নি। পাঞ্জাবি মাহাত ভারতীয় জনতা পার্টির কেউ নন। কিন্তু, এফআইআর’এ যাদের নাম দেওয়া হয়েছিল তারা কেউ গ্রেপ্তার হয়নি। সিআইডি’র ভূমিকা হচ্ছে, কোথায় কে তৃণমূল থেকে বিজেপি’তে এসেছে তার খবর নাও। কোথায় বিজেপি বাড়ছে তার খবর নাও। কোথায় কার পকেটে গাঁজা দিয়ে পাঠিয়ে দেওয়া হবে তার খবর নাও।” এদিন মুকুল বাবুর সাথে বলরামপুরে নিহত বিজেপি কর্মীদের বাড়ি যাওয়ার কথা ছিল দলের রাজ্য পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। কিন্তু অনিবার্য কারণবশতঃ তিনি আজ অনুপস্থিত ছিলেন। এই প্রসঙ্গে মুকুল বাবু ঘটনার সত্যতা জানিয়ে বললেন, “আজ কৈলাসজির দুলাল, ত্রিলোচন ও জগন্নাথের বাড়ি যাওয়ার কথা ছিল। কিন্তু, ওঁর মা হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তাই, উনি আসতে পারেননি। আমরা সবাই গিয়ে ওঁদের এই অনুরোধ করে এলাম।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!