এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > পরিবহের পরিবারের সঙ্গে বিরোধী নেতাদের সাক্ষাৎ এড়াতে ভেতর থেকে ছিটকিনি এঁটে দিল তৃণমূল?

পরিবহের পরিবারের সঙ্গে বিরোধী নেতাদের সাক্ষাৎ এড়াতে ভেতর থেকে ছিটকিনি এঁটে দিল তৃণমূল?

এনআরএস কান্ডে আক্রান্ত জুনিয়র চিকিৎসক পরিবহ মুখোপাধ্যায়ের ঘটনা নিয়ে বর্তমানে উত্তাল রাজ্য রাজনীতি। চিকিৎসকদের ধর্মঘট তুলতে স্বাস্থ্যমন্ত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশিকার জেরে যখন রাজ্যের বিভিন্ন চিকিৎসা ক্ষেত্রে ইস্তফা দিচ্ছেন চিকিৎসকরা, ঠিক তখনই এবার সেই শাসকদলের অস্বস্থিকে আরও দ্বিগুন ভাবে বাড়িয়ে দিয়ে আক্রান্ত জুনিয়র চিকিৎসক পরিবহ মুখোপাধ্যায়ের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে তৃণমূলের জন্যই বাধাপ্রাপ্ত হলেন তিনি বলে অভিযোগ করলেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি দেবজিৎ সরকার।

সূত্রের খবর, শুক্রবার সকাল ন’টা নাগাদ হাওড়ার ডোমজুড়ে আক্রান্ত পরিবহ মুখোপাধ্যায়ের বাড়িতে যান শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দেবজিৎ সরকার। আর সেখানেই তার অভিযোগ যে, তিনি ঢোকার আগেই সেই চিকিৎসকের বাড়িতে ঢুকে ভেতর থেকে ছিটকিনি দিয়ে দিয়েছিলেন তৃণমূল নেতারা।

তবে পরিবারে যাতে আর কোনওরকম রাজনীতির ছোঁয়া না আসে, তার জন্য সেই বাড়ি থেকে বেরিয়ে আসলেও পরিবহ মুখোপাধ্যায়ের জেঠু তাকে নিজের ঘরে নিয়ে গিয়ে কথা বলেন বলে জানিয়েছেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি দেবজিৎ সরকার। আর এতেই শুরু হয়েছে চাঞ্চল্য।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

রাজ্যের চিকিৎসা ব্যবস্থায় যখন তীব্র সংকট চলছে, ঠিক তখনই আক্রান্ত জুনিয়র চিকিৎসক পরিবহ মুখোপাধ্যায়ের বাড়িতে গিয়ে বিরোধী দলের কোনো নেতা যদি দেখা করেন, তাহলে সেখানে তৃণমূলের বাধা আসবে কেন! তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন তুলতে শুরু করেছে বিরোধীরা।

এদিন এই প্রসঙ্গে পরিবহের পরিবারের সঙ্গে দেখা করে শাসকদলের গোটা পরিকল্পনা নিন্দা করেন বিজেপির দেবজিৎ সরকার। আর তারপরেই তিনি বলেন, “আমরা এই দুর্ভাগ্যজনক ঘটনার রাজনীতিকরণ চাই না। মুখ্যমন্ত্রী যে কায়দায় জুনিয়র ডাক্তারদের অপমান করছেন, তা বেনোজির। 72 ঘণ্টার মধ্যে রাজ্যে ভেঙে পড়া স্বাস্থ্য ব্যবস্থার উন্নতি না হলে এবং জুনিয়র ডাক্তারদের সমস্ত দাবি পূরণ না হলে বাধ্য হয়ে বিজেপির যুব মোর্চা রাস্তায় নেমে আন্দোলন শুরু করবে।”

এদিকে বিজেপির পক্ষ থেকে আক্রান্ত জুনিয়র চিকিৎসক পরিবহ মুখোপাধ্যায়ের বাড়িতে দেখা করতে এলে তৃণমূলের বাধা দেওয়ার ঘটনা পুরোপুরি অস্বীকার করেছেন ডোমজুড়ের তৃণমূল বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বলেন, “যুব মোর্চার রাজ্য সভাপতি আমাদের দলের নেতাদের বিরুদ্ধে দরজা বন্ধ করার যে অভিযোগ করেছেন, তা তৃণমূলের সংস্কৃতি নয়। আমরা আক্রান্ত চিকিৎসকের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে ইতিমধ্যেই তাদের সাহায্যের সমস্ত রকম প্রতিশ্রুতি দিয়ে এসেছি।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!