এখন পড়ছেন
হোম > জাতীয় > রাজনীতির ময়দানে কি দেখা যাবে শাহরুখ খানকে? মুখ খুললেন ‘বাদশা’ নিজেই

রাজনীতির ময়দানে কি দেখা যাবে শাহরুখ খানকে? মুখ খুললেন ‘বাদশা’ নিজেই

তিনি অভিনেতা। কিন্তু অভিনেতার সাথে সাথে নেতা হওয়ার কি কোনো ইচ্ছেই নেই তাঁর?  সম্প্রতি এই ব্যাপারে সমস্ত জল্পনার অবসান ঘটালেন কিং খান নিজেই। তিনি বলেন, “বিনোদন জগতের মানুষ হিসাবে দেশের জন্য কিছু করতে পারলে ভালোই লাগে। তবে রাজনীতিতে অংশ নেওয়ার মত জ্ঞান আমার নেই।এর জন্য নিঃস্বার্থ হওয়া প্রয়োজন।”

কিন্তু এই বিনোদন জগতের মধ্যে থেকেই রজনীকান্ত, কমল হাসানের মত ব্যাক্তিত্বরা রাজনীতিতে নামলেও তিনি ব্যাতিক্রম কেন? এ প্রসঙ্গে 52 বছরের শাহরুখ খান বলেন, “আমি মনে করি রাজনীতিতে আসার আগে তাঁরা দুজনেই অনেক সামাজিক কাজ করেছেন এবং তাঁরা কিছু করবেন বলেও মানুষ প্রত্যাশা রাখেন।” পাশাপাশি এই রাজনীতিতে না নামা মানেই যে তিনি মানুষকে ভালোবাসেন না এমনটা নয় বলেও এদিন মন্তব্য করেছেন এই সুপারস্টার।

তবে কি এই ভালোবাসা থেকেই কেরলের বন্যাদুর্গত মানুষদের পাশে দাড়িয়েছেন তিনি? এ প্রসঙ্গে শাহরুখ বলেন, “আমি কেরলবাসীর জন্য যে 21 লক্ষ টাকা দিয়েছি তা নিয়ে কোনো চর্চা হোক এটা আমি চাই না।” তবে ভবিষ্যতের কথা তো কেউই বলতে পারে না! তাই যদিও বা তিনি পরে এই রাজনীতিতে নামেন তাহলে তাঁর দলীয় প্রতীক কি হবে সেই ব্যাপারে কিং খানের মন্তব্য “প্রসারিত দুই হাত। যা আমার সিলভার স্কিনের দীর্ঘদিনের ট্রেডমার্ক।” সব মিলিয়ে এখন রাজনীতি না আগামী ডিসেম্বরে মুক্তি পেতে চলা “জিরো” র কাজেই ডুবে রয়েছেন শাহরুখ খান।

Top
Close
error: Content is protected !!