এখন পড়ছেন
হোম > রাজ্য > রাজনীতির উর্ধে উঠে ফের মুখ্যমন্ত্রীর সৌজন্যের চূড়ান্ত নজির – জেনে নিন বিস্তারিত

রাজনীতির উর্ধে উঠে ফের মুখ্যমন্ত্রীর সৌজন্যের চূড়ান্ত নজির – জেনে নিন বিস্তারিত

সৌজন্যের ক্ষেত্রে আবারও একবার প্রশংসিত হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার স্বাধীনতা দিবসের দিন সন্ধ্যায় প্রয়াত সোমনাথ চট্টোপাধ্যায়ের কলকাতার বাড়িতে গেলেন। তাঁর পরিবারের মানুষদের জন্যে সাথে কথা বললেন। খোঁজ খবর নিলেন প্রয়াত বাম নেতার  স্ত্রী রেণু চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার ও। এদিন সোমনাথ বাবুর পরিবারের পাশে থাকার বিষয়ে আগ্রহ প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী।

শুধু তাই নয় যেকোনও সমস্যায় তাঁর সাথে সরাসরি যোগাযোগ করার কথাও জানালেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর এহেন আচরনে বিহ্বল প্রয়াত বাম নেতার পরিবারের সদস্যেরা। বিগত কয়েকদিনে তাঁদের পরিবারে মুখ্যমন্ত্রীর অবদান প্রসঙ্গে এদিন সোমনাথ চট্টোপাধ্যায়ের নাতি মুখ খুললেন। তিনি বললেন, “দাদুর মৃত্যুর দিনে মুখ্যমন্ত্রী যা করেছেন, তা ভোলা যাবে না। এটা করে তো ওঁর কোনও লাভ হচ্ছে না। যা করেছেন, ভালবেসেই করেছেন।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

প্রসঙ্গত উল্লেখ্য দীর্ঘ রোগভোগের পর সোমবার সকালে কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে প্রয়াত হন প্রাক্তন বাম সাংসদ সোমনাথ চট্টোপাধ্যায়।  এই খবর কানে আসা মাত্রই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঐ হাসপাতালে গিয়ে উপস্থিত হয়েছিলেন। প্রয়াত নেতার শেষযাত্রার যাবতীয় ব্যবস্থাও করেন মুখ্যমন্ত্রী। শুধু তাই নয়,রাজ্য সরকার বিধানসভা চত্বরে গান স্যালুট দিয়ে সোমনাথ চট্টোপাধ্যায়কে শেষশ্রদ্ধা জানায়। এতদিন অবধি প্রয়াত আর কোনও বিধায়ক বা মন্ত্রীকে বিধানসভা চত্বরে গান স্যালুটও দেওয়া হয়নি। সোমবার সন্ধ্যায় এসএসকেএম হাসপাতালে নির্বিঘ্নে যাতে দেহদান করা যায় তার যাবতীয় ব্যবস্থাও করে দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। তাঁর এই মানবিক দায়িত্ব কর্তব্যে স্বভাবতই অত্যন্ত সন্তুষ্ট মৃত বাম নেতার পরিবার।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!