এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > রাজনৈতিক উত্তেজনা ক্রমশ বাড়ছে, পুরুলিয়ায় তৃণমূল নেতার বাইক পোড়ানোর অভিযোগ

রাজনৈতিক উত্তেজনা ক্রমশ বাড়ছে, পুরুলিয়ায় তৃণমূল নেতার বাইক পোড়ানোর অভিযোগ

পুরুলিয়ার বলরামপুরে পর পর তিন বিজেপি কর্মীর হত্যাকান্ডের জেরে তৈরি হওয়া অগ্নিগর্ভ পরিস্থিতি ঠান্ডা না হতে হতেই ফের আগুনে ঘি-এর কাজ করলো নতুন রাজনৈতিক হিংসা। তবে এবার হিংসার শিকার বিজেপি নয়,খোদ শাসকদল। উঠোনে রাখা তৃণমলের এক নেতার বাইকে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। আসুন জেনে নেওয়া যাক মূল ঘটনাটি।

রাজনৈতিক সূত্রের খবর থেকে জানা গেলো,তৃণমূলের বলরামপুর ব্লকের নেতা তথা বলরামপুর গোশালা রোড এলাকার বাসিন্দা হিমাংশু পরামানিকের উঠোনে রাখা বাইকে আগুন ধরিয়ে দেয় বিজেপি আশ্রিত দুষ্কৃতিরা। এ প্রসঙ্গে হিমাংশু বাবু জানান যে রাত দুটোর সময় জোঠতুতো দাদার ফোন পেয়ে উঠে তিনি দেখেন যে তাঁর বাইকে দাউ দাউ করে আগুন জ্বলছে। অথচ উঠোনে আরো অনেক বাইক রাখা থাকলেও সেগুলো অক্ষত অবস্থাতেই ছিলো। তবে এই ঘটনার অভিযোগ বিজেপি উপর কেন তোলা হল? এই প্রশ্ন করা হলে তিনি জানান যে সম্প্রতি কিছুদিন আগে বলরামপুরেই রাঙাডি গ্রাম এলাকায় একই ঘটনা ঘটেছিলো। তৃণমূলের এক যুব নেতাকে বাড়ি না পেয়ে তাঁর বাইকে আগুন ধরিয়ে দিয়েছিলো বিজেপি মদতপুষ্ট দুষ্কৃতিরা। সেইসময় ওই তৃণমূল নেতার বাড়ির সদস্যদেরও শাসানি দিয়ে এসেছিলো দুষ্কৃতিরা। এই ঘটনারই রিপিট টেলিকাস্ট লক্ষ্য করে হিমাংশু বাবু অভিযোগের আঙুল তুললেন বিজেপিশিবিরের দিকে।

  আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন তিনি বলরামপুর থানায় এফআইআরও দায়ের করে এসেছেন তার প্রতি হওয়া হিংসাত্মক আচরণের জেরে। তবে এ বিষয়ে পুরুলিয়ার পুলিশ সুপার আকাশ মাঘারিয়া জানান যে তিনি ঘটনার কথা শুনেছেন। তবে লিখিত অভিযোগ তাঁর কাছে এখনো এসে পৌছায়নি। আসলেই তিনি এ বিষয়ে তদন্তে নামবেন।
অন্যদিকে, বিজেপির বিরুদ্ধে ওঠা এ অভিযোগকে ভিত্তিহীন বলে দাবী করেছেন বিজেপির পুরুলিয়া জেলা সম্পাদক বাণেশ্বর মাহাত। তিনি জানান যে এ বিষয় সম্পর্কে তিনি কিছুই জানেন না। আর অভিযোগ করা ব্যক্তিটিও সেরকম পরিচিত কেউ নন। আর বিজেপির সঙ্গে এধরণের হিংসাত্মক ঘটনার যোগ খুঁজতে যাওয়া ঘটনাটিকেও তিনি ‘হাস্যকর’ করে ব্যাখ্যা দিলেন এদিন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!