এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > পুলিশের সামনেই থানার অদূরে আক্রান্ত বিজেপি নেতা সায়ন্তন বসু! অগ্নিগর্ভ মেদিনীপুর

পুলিশের সামনেই থানার অদূরে আক্রান্ত বিজেপি নেতা সায়ন্তন বসু! অগ্নিগর্ভ মেদিনীপুর

শুক্রবার কাঁথি আদালতে পুরনো একটি মামলা হাজিরা দিতে গিয়েছিলেন সায়ন্তন বসু অভিযোগ ফেরার পথে তাঁর গাড়িতে লাঠি, ইট নিয়ে পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরে হামলা করে একদল দুষ্কৃতী। এই হামলার জন্য ইতিমধ্যেই তৃণমূলকে দায়ী করেছেন সায়ন্তনবাবু। যদিও তৃণমূলের তরফে এই হামলার কথা অস্বীকার করা হয়েছে।

হামলা নিয়ে সায়ন্তনবাবুর অভিযোগ ভূপতিনগর থানা থেকে ৫০০ মিটার দূরে তাঁর গাড়িতে হামলা চালানো হয়। পুলিশের দাবি হামলা হয়েছে থানা থেকে এক কিমি দূরে। জানা যাচ্ছে প্রথমে গাড়ি ঘিরে বিক্ষোভ, পরে গাড়ি লক্ষ্য করে ইট বৃষ্টি শুরু হয়। কোনও রকমে গাড়ি নিয়ে এলাকা ছেড়ে বেরিয়ে যান সায়ন্তন।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এই হামলা নিয়ে তৃণমূলকে হুঁশিয়ারি দিয়েছেন সায়ন্তনবাবু। চ্যালেঞ্জ জানিয়ে তিনি বলেন, যদি তৃণমূল চায়, তাহলে বলুক, এলাকার যত নেতা আছেন, তাঁদের বাড়ি ও গাড়ি ভাঙচুর করে দেওয়া হবে। সায়ন্তন বসুর গাড়িতে হামলার প্রতিবাদে হেঁড়িয়া, তমলুক, এগরা, ভগবানপুরে পথ অবরোধ করে বিজেপি। রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!