এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > পশ্চিম মেদিনীপুরে বিজেপির আইন অমান্য ঘিরে রণক্ষেত্র , পুলিশের লাঠিচার্জ

পশ্চিম মেদিনীপুরে বিজেপির আইন অমান্য ঘিরে রণক্ষেত্র , পুলিশের লাঠিচার্জ

পশ্চিম মেদিনীপুর,কার্তিক গুহা :- পুলিশের সন্ত্রাস ও অত্যাচার এর বিরুদ্ধে বিজেপির আইন অমান্য কর্মসূচি ঘিরে রনক্ষেত্র মেদিনীপুর শহর। বিজেপি কর্মীদের হঠাতে পুলিশ ব্যাপক লাঠিচার্জ করে বলে অভিযোগ। ফাটানো হয় কাঁদানে গ্যাসের শেল।জেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতির অভিযোগে সোমবার পুলিশ সুপারের কার্যালয় ঘেরাওয়ের ডাক দিয়েছিল বিজেপি।

কর্মসূচিতে অংশ নেন বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু ও প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ। বিক্ষোভকারীরা প্রথম ব্যারিকেড ভেঙে এগোতেই তাঁদের বাধা দেয় পুলিশ। তখনই পুলিশকে লক্ষ্য করে বিজেপির কর্মী সমর্থকরা ইট ছোড়ে বলে অভিযোগ। দ্বিতীয় ব্যারিকেড ভাঙতে গেলে বিক্ষোভকারীদের উপর পুলিশ লাঠিচার্জ করে বলে অভিযোগ।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

তাঁদের ছত্রভঙ্গ করতে বেশ কয়েক রাউন্ড কাঁদানে গ্যাসের শেলও ফাটানো হয়। পুলিশের লাঠিতে তাঁদের দলের অন্তত ৩৫ জন কর্মী জখম হয়েছেন বলে বিজেপি নেতৃত্বের অভিযোগ। মেদিনীপুর মেডিক্যাল কলেজে আহতদের চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

ভারতী ঘোষ জানান, বিনা প্ররোচনায় পুলিশ তাঁদের কর্মী সমর্থকদের শান্তিপূর্ণ আন্দোলনে লাঠি চালিয়েছে। রাজ্য সরকার দমনমূলক নীতি নিয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!