এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > উঠে গেল পুলিশিরাজ নিয়ে ও গণতন্ত্র কোথায় প্রশ্ন! উত্তেজিত জনতা এবার পুলিশ চৌকিতেই আগুন লাগিয়ে দিল!

উঠে গেল পুলিশিরাজ নিয়ে ও গণতন্ত্র কোথায় প্রশ্ন! উত্তেজিত জনতা এবার পুলিশ চৌকিতেই আগুন লাগিয়ে দিল!

Priyo Bandhu Media

এবার জাতীয় সড়কে ট্রাক এবং অটোর সংঘর্ষের জেরে মৃত্যুকে কেন্দ্র করে চরম ধুন্ধুমার কান্ড বেঁধে গেল কোচবিহারের তুফানগঞ্জে। আর যে ঘটনায় তীব্র উত্তেজনার সৃষ্টি হল এলাকায়। সূত্রের খবর, সোমবার বিকেলে বক্সিরহাটগামী একটি ট্রাক নিজের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। আর এই নিয়ন্ত্রণ হারিয়ে সেই ট্রাকটি যাত্রীবাহী অটোর সামনে ধাক্কা মারলে ঘটনাস্থলেই সেই অটো চালকের মৃত্যু হয়।

অন্যদিকে অটোতে থাকা এক মহিলা ও শিশুসহ মোট 8 জন যাত্রী গুরুতর জখম অবস্থায় আহত হয়ে বর্তমানে কোচবিহার এমজিএন হাসপাতালে ভর্তি রয়েছেন। আর এই সংঘর্ষের জেরে অটো চালকের মৃত্যু এবং বেশ কয়েকজন আহত হওয়াতেই তীব্র রণক্ষেত্রের আকার নেয় গোটা এলাকা।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জানা যায়, স্থানীয় বাসিন্দারা উত্তেজিত হয়ে পুলিশের নাকা চৌকিতে ভাঙচুর করার পাশাপাশি সেখানে আগুন ধরিয়ে দেয়। এমনকি একজন সিভিক ভলেন্টিয়ারের বাইকেও আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ ওঠে স্থানীয়দের বিরুদ্ধে। অন্যদিকে এই দুর্ঘটনার জেরে রাস্তা অবরোধও করা হয়।

যার ফলে এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। স্থানীয় বাসিন্দাদের অনেকেরই অভিযোগ, এই দুর্ঘটনায় মূল দায়ী ছিল সেই ট্রাকটি। 10 টাকার ট্রাকটি সজোরে আচমকাই অটোর সামনে ধাক্কা মারে। আর যার জেরেই চালকের মৃত্যু হওয়ার পাশাপাশি বেশ কয়েকজন আহত হন।

এদিকে ঘটনার পর থেকেই পলাতক ট্রাকের চালক। ইতিমধ্যেই পুলিশের পক্ষ থেকে তার খোঁজে তল্লাশি চালানোর কাজও শুরু হয়েছে। এদিন এই প্রসঙ্গে মারুগঞ্জ পঞ্চায়েতের প্রধান ধরণী কার্জি বলেন, “ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে অটোটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। কয়েকজন জখম হয়েছেন। কেউ বা কারা সিভিক ভলান্টিয়ারের একটি বাইকে আগুন ধরিয়ে দিয়েছে বলে শুনেছি।”

অন্যদিকে এই গোটা দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে বলে আশ্বাস দিয়েছেন জেলার পুলিশ সুপার অভিষেক গুপ্তা। সব মিলিয়ে এবার অটো বনাম ট্রাকের সংঘর্ষে তীব্র উত্তেজনার সৃষ্টি হল কোচবিহারের তুফানগঞ্জের মারুগঞ্জ এলাকায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!