এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > পুলিশের জন্য বড়সড় সুখবর দিলেন মমতা, খুশির জোয়ার রাজ্যের পুলিশ শিবিরে

পুলিশের জন্য বড়সড় সুখবর দিলেন মমতা, খুশির জোয়ার রাজ্যের পুলিশ শিবিরে

সরকারি কর্মচারীদের প্রতি রাজ্যের বর্তমান সরকার বৈষম্যমূলক আচরণ করছে বলে দীর্ঘদিন ধরেই অভিযোগ তুলতে দেখা গেছে বিরোধীদের। এমনকি সরকারি কর্মীদের প্রতি এই আচরণে জেরে সদ্য সমাপ্ত লোকসভা ভোটে সরকারি কর্মীদের সমর্থন ঘাসফুল শিবির পায়নি বলেও নানা মহলের পর্যালোচনায় উঠে এসেছিল।

 

 

 

কিন্তু এবার সরকারি কর্মী এবং পুলিশদের জন্য বড়সড় সুখবর দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।সূত্রের খবর, আজ বিধানসভার অধিবেশনের তৃতীয় দিন বিরোধীদের প্রশ্নের উত্তর দিতে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী। আর সেখানেই পে কমিশন সম্পর্কে প্রথমে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, “পে কমিশন ডিসেম্বর পর্যন্ত সময় চেয়েছিল। কিন্তু আমি তাদের তিন মাসের মধ্যে সুপারিশ দিতে অনুরোধ করেছি।”

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর এরপরই পুলিশ কর্মীদের জন্য 22 দিনের বেতন ভাতার কথা ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “পুলিশকর্মীরা সপ্তাহে একদিন করে ছুটি পান। ফলে বছরে অন্তত 52 দিনের বেশি তাদের কাজ করতে হয়। আর তাই অতিরিক্ত এক মাসের বেতন পান তারা। কিন্তু এবার তারা 22 দিনের বেতন ভাতা হিসেবে পাবেন।”

 

 

 

বিশেষজ্ঞদের মতে, পুলিশদের জন্য এই 22 দিনের বেতনকে ভাতা হিসেবে দেওয়ার পেছনে মুখ্যমন্ত্রীর ঘোষণায় অন্য কারণ রয়েছে। কেননা নির্বাচনের পর থেকে বিভিন্ন জায়গায় পুলিশ প্রশাসন শাসক দলের কথা ঠিকমত শুনছে না বলে অভিযোগ করতে দেখা গেছে। এমনকি এই ব্যাপারে প্রকাশ্যে সরব হতে দেখা গেছে স্বয়ং মুখ্যমন্ত্রীকে। আর তাই এবার সেই পুলিশকর্মীদের মান ভাঙিয়ে তাদের জন্য বড় সুখবর এনে নিজেদের দিকেই পুলিশকর্মীদের সমর্থন রাখার মরিয়া চেষ্টা করলেন মমতা বন্দ্যোপাধ্যায় বলে মত ওয়াকিবহাল মহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!