এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মোদির হাজার কোটি আর্থিক সাহায্য নিয়ে এবার বড়সড় প্রশ্ন তুললেন মুখমন্ত্রী, জেনে নিন বিস্তারিত !

মোদির হাজার কোটি আর্থিক সাহায্য নিয়ে এবার বড়সড় প্রশ্ন তুললেন মুখমন্ত্রী, জেনে নিন বিস্তারিত !


আজ বাংলার মাটিতে পা রাখেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁকে স্বাগত জানাতে ইতিমধ্যেই বিমানবন্দরে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।এরপর এরপরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হেলিকপ্টারে সাইক্লোন বিধ্বস্ত এলাকা পরিদর্শন করেন তিনি। পরবর্তীকালে, বসিরহাটে প্রশাসনিক বৈঠক করেন প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রী ও রাজ্যের মুখ্যসচিব।

এরপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “আমি সব ঘুরে দেখেছি। বাংলার এই কঠিন সময়ে বাংলার পাশে থাকব। বাংলা যাতে আবার দ্রুত ঘুরে দাঁড়াতে পারে, তার জন্য ভারত সরকার কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে। ”

সাথেই পশ্চিমবঙ্গকে সবরকমের সাহায্যের আশ্বাস দিয়ে তিনি বলেন, ১০০০ হাজার কোটি টাকা আর্থিক সাহায্য করা হবে। পাশাপাশি মৃতদের পরিবারকে প্রধানমন্ত্রীর তহবিল থেকে ২ লক্ষ টাকা করে ও আহতদের পরিবারকে ৫০,০০০ টাকা করে দেওয়া হবে।”

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এবার এই নিয়ে মুখ খুললেন মুখমন্ত্রী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন যে, প্রধানমন্ত্রীর ঘোষিত প্যাকেজের অঙ্কটা ঠিক কত, তা এখনও পুরোপুরি স্পষ্ট নয়।

তিনি বলেন, ১ হাজার কোটি টাকার প্যাকেজ প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন ঠিকই, তবে এটাই সম্পূর্ণ প্যাকেজ, নাকি এটা অগ্রিম, তা স্পষ্ট নয় বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। তাঁর কথায়, ”আমার ১ লক্ষ কোটি টাকার ক্ষতি হয়েছে। তাতে কেন্দ্র কত দেবে জানি না। কেন্দ্র ১০০ কোটি দেবার ঘোষণা করেছে , এটা অ্যাডভান্স পরে আবার দেবে , নাকি এটাই পুরো তা আমার কাছে এখনো ক্লিয়ার নয়,, পরে জানাবে কেন্দ্র ডিটেইলস এ। আমার এখনো ৫৬,০০০ কোটি টাকা পাওনা আছে সেখান থেকে কিছু দিক , এই খাটো সারাতে তা কাজে লাগবে।”  মুখ্যমন্ত্রী আরও বলেন, ”আমি বলেছি, আপনি কী দেবেন, আপনিই ঠিক করুন, আমরা আপনাদের বিশদ তথ্য জানিয়ে দেব।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!