এখন পড়ছেন
হোম > জাতীয় > সফল প্রধানমন্ত্রী মনমোহন, দাবি বিজেপি শরিকের, জোর জল্পনা রাজনৈতিক মহলে

সফল প্রধানমন্ত্রী মনমোহন, দাবি বিজেপি শরিকের, জোর জল্পনা রাজনৈতিক মহলে


সম্প্রতি দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী কংগ্রেসের মনমোহন সিংয়ের বায়োপিক “অ্যাক্সিডেন্টার প্রাইম মিনিস্টার” ছবিটি নিয়ে দেশজুড়ে প্রবল বিতর্ক তৈরি হয়েছে। যেখানে মনমোহন সিংকে এক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার বলে প্রচার করায় লোকসভা নির্বাচনের আগে প্রবল অস্বস্তিতে পড়েছে কংগ্রেস হাইকমান্ড।

অভিযোগ, এই ছবিতে কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী এবং তাঁর মা সোনিয়া গান্ধীর চরিত্রকে ভুল ভাবে উপস্থাপিত করা হয়েছে। আর এই ঘটনাকে নিয়ে রাজনৈতিক মহলে তীব্র দড়ি টানাটানি হলে এবং বিজেপির পক্ষ থেকেও সেই মনমোহন সিংকে অ্যাক্সিডেন্টাল প্রধানমন্ত্রী বলে প্রচার করা হলে এবার সেই গেরুয়া শিবিরের এহেন মন্তব্যের বিরুদ্ধেই মুখ খুলে তাঁদেরই অস্বস্তি বাড়ালেন বিজেপি শরিক শিবসেনা।

 

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন শিবসেনা সাংসদ সঞ্জয় রাউথ স্পষ্ট ভাষায় জানিয়ে দিলেন যে, তিনি প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংকে অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার হিসেবে মানতে নারাজ। এদিন সঞ্জয় রাউথ বলেন, “যদি কোনো প্রধানমন্ত্রীর ওপর 10 বছর দেশ এবং মানুষ সম্মান করে তাঁকে কখনও অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার হিসেবে আমি মানতে পারবো না। কারন আমার মনে হয় যে, নরসিমা রাওয়ের পর মনমোহন সিংই সফল প্রধানমন্ত্রী।”

আর জোট শরিক শিবসেনার এহেন মন্তব্যকে ঘিরেই এখন তীব্র অস্বস্তিতে পড়েছে গেরুয়া শিবির। কেননা কেন্দ্রের বর্তমান বিজেপি সরকারের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাফল্য নিয়েই যখন দেশজুড়ে প্রচার করতে ব্যস্ত বিজেপি ঠিক সেই সময়ই প্রাক্তন ইউপিএ সরকারের প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের সফলতা দাবি করে বিজেপির শরিক এক শিবসেনা সাংসদের এহেন মন্তব্য গেরুয়া শিবিরকে অনেকটাই ধাক্কা দিল বলে মনে করছে রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!