এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > প্রধানমন্ত্রী রাজ্যে ,তার মধ্যেই বিধায়কের হাত ধরে ফের বড়সড় ভাঙ্গন গেরুয়া শিবিরে

প্রধানমন্ত্রী রাজ্যে ,তার মধ্যেই বিধায়কের হাত ধরে ফের বড়সড় ভাঙ্গন গেরুয়া শিবিরে


ঘূর্ণিঝড় আমফানের বিধংসী রূপ এখনো চোখের সামনে ভাসছে রাজ্যবাসীর। এই কিছু ঘন্টা আগে প্রধানমন্ত্রী এসে ঘুরে দেখলেন বাংলার বিধস্ত এলাকা। আমফানের প্রভাবে মারা গিয়েছেন ৮০ জন হাজার হাজার মানুষ গৃহহীন, আশ্রয়হীন হয়ে পড়েছেন। ১ হাজার কোটি টাকার অর্থ সাহায্যও ঘোষণা করেছেন। তবে এদিন প্রধানমন্ত্রীর রাজ্য সফরের মাঝেই ধাক্কা খেল বিজেপি।

জানা যাচ্ছে এদিন ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম ব্লকের মলম গ্রাম পঞ্চায়েত দখল করলো তৃণমূল। এই পঞ্চায়েতের সদস্যরা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ায় ঝাড়গ্রামে ওই পঞ্চায়েতের দখল চলে গেল বিজেপি থেকে তৃণমূল কংগ্রেসের হাতে। নয়াগ্রাম ব্লকের পঞ্চায়েত সমিতির সদস্যা সবিতা দলুই এদিন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন।

তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন নয়াগ্রামের তৃণমূল কংগ্রেস বিধায়ক দুলাল মুর্মু। তাঁর সঙ্গে ছিলেন নয়াগ্রাম ব্লকের ব্লক সভাপতি উজ্জ্বল দত্ত সহ আরও অনেক তৃণমূল কংগ্রেস নেতা কর্মীরা।আর এর ফলেই মলম গ্রাম পঞ্চায়েত তৃণমূল দখল করে নিল।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিন এই যোগদান নিয়ে দুলাল মূর্মু জানিয়েছেন, “অনেকেই ভুল বুঝে দল ছেড়ে চলে গিয়েছিলেন। তবে বিজেপিতে থেকে কাজ করা যায় না। ফলে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে আস্থা রেখে ফের একবার নিজেদের ভুল বুঝতে পেরে অনেকে ফিরে আসছেন, আগামিদিনেও এই প্রক্রিয়া জারি থাকবে। আশা করি সবিতাদেবী দলের হয়ে মানুষের জন্য উন্নয়নের কাজ চালিয়ে যেতে পারবেন।” যদিও এই নিয়ে এখনো পর্যন্ত বিজেপির তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!