এখন পড়ছেন
হোম > রাজ্য > প্রধানমন্ত্রীর সামনেই রামমন্দিরের উদ্বোধন করে দেখিয়ে দিতে চান হেভিওয়েট তৃণমূল বিধায়ক

প্রধানমন্ত্রীর সামনেই রামমন্দিরের উদ্বোধন করে দেখিয়ে দিতে চান হেভিওয়েট তৃণমূল বিধায়ক

রাম মন্দির নিয়ে ক্রমশ চড়ছে পারদ। দেশের রাজনীতি তো বটেই রাজ্য রাজনীতিতেই রাম মন্দির একটা বিশেষ জায়গা করে নিয়েছে। ক্ষমতায় আসার আগে বিজেপির দাবি ছিল যে তারা যদি ক্ষমতায় আসে তবে রাম মন্দির তৈরী হবে অযোধ্যায়। কিন্তু এখনো সেই বিষয়ে কোন কিছু হয়নি। এখনো আদালতে তা বিচারাধীন যে মন্দির হবে নাকি মসজিদ।

ফলত বিরোধীদের দাবি মোদী সরকার এই ইস্যুটাকে ইচ্ছাকৃতভাবে শেষ করছে না। আর সাথেই তারা দাবি তুলেছে যে মোদী সরকার ব্যর্থ ,কেননা তারা কথা দিয়ে কথা রাখতে পারে নি আজ পর্যন্ত রাম মন্দির নিয়ে কিছুই হয় নি।
আর এবার সেই ইস্যু নিয়ে বাংলায় মোদী সরকারকে হাতে কলমে তার ব্যার্থতা বোঝাতে নয়া পন্থা অবলম্বন করতে চলেছেন তৃণমূলের বিধায়ক।

জানা যাচ্ছে বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি পাণ্ডবেশ্বরের হরিপুরে রামমন্দিরের উদ্বোধন করবেন। প্রসঙ্গত, ২৪ ডিসেম্বর দুর্গাপুরে সভা করতে আসার কথা রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। আর ওই দিনেই রামমন্দিরের উদ্বোধন করবেন তিনি। সাথেও তৃণমূল সূত্রে ও জানা গেছে যে, প্রধানমন্ত্রীর সভা ওই দিন যদি কোনো কারণে বাতিল হয় তবে রাম মন্দিরের উদ্বোধন অনুষ্ঠান বাতিল হবে।

এই নিয়ে বিস্তারিত জানান জিতেন্দ্রবাবু। তিনি বলেন যে, “আসানসোলে আমরা ১০টি সূর্য মন্দির তৈরি করছি। ঝাঁঝরাতেও একটি সূর্য মন্দির তৈরি হবে। হরিপুরে রামমন্দির তৈরির কাজ প্রায় শেষ হয়ে গিয়েছে। ২৪ ডিসেম্বর তা উদ্বোধন হবে। তবে দিন বদল হতেও পারে। ”

যদিও এই নিয়ে বিজেপির জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই অবশ্য স্পষ্ট দাবি করেছেন যে অযোধ্যায় রামমন্দির নিয়ে তৃণমূল নিজেদের অবস্থান এখনো স্পষ্ট করেননি তৃণমূল। সাথেই তিনি তৃণমূলের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে বলেন যে “ক্ষমতা থাকলে অযোধ্যায় রামমন্দির নিয়ে তৃণমূল নিজেদের অবস্থান স্পষ্ট করুক।”

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সাথেই তিনি দাবি করেন যে , “দুর্গাপুরে প্রধানমন্ত্রীর সভা হবেই। ওরা কোনও কিছু করে আটকাতে পারবে না।” ” আর মন্দির করে ওরা মানুষের আস্থা ফিরে পাবে না।” বলেও স্পষ্ট এদিন জানান তিনি। ফলে রাম মন্দির নিয়েও এবার বাংলায় জমজমাট রাজনীতি শুরু হলো। ফলাফল বলবে ভোটের বাক্স এমনটাই মত রাজনৈতিকমহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!