এখন পড়ছেন
হোম > জাতীয় > প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ‘জনগণের রক্ত শুষে নেওয়া’র বিস্ফোরক অভিযোগ হেভিওয়েট নেতার

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ‘জনগণের রক্ত শুষে নেওয়া’র বিস্ফোরক অভিযোগ হেভিওয়েট নেতার

কথায় আছে “জনগণে যারা জোঁক সম শোঁষে তারে মহাজন’ কয়” আর বর্তমানে সেটি হয়ে “দাঁড়িয়েছে জনগণে যারা জোঁক সম শোঁষে তারই মন্ত্রী কয়”। অন্তত প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এমন অভিযোগে করছেন আপ নেতা সঞ্জয় সিং।2019 এর লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রস্তুতি এখন চূড়ান্ত কেউ কাউকে এক ইঞ্চি জমি ছেড়ে দিতেও প্রস্তুত নয়।তার সঙ্গে পাশাপাশি চলছে একে অপরকে দোষারোপ ও কটাক্ষ। রবিবার মোদিকে কটাক্ষ করে একটি টুইট করেন আপ নেতা সঞ্জয় সিং।

নেতাজি স্লোগানকে সামনে এনে তিনি বলেন এই স্লোগানে পরিপ্রেক্ষিতে মোদির শ্লোগান কি হওয়া উচিত। এদিনে টুইটে সঞ্জয় সিং বলেন নেতাজি স্লোগান ছিল “তোমরা আমাকে রক্ত দাও আমি তোমাদের স্বাধীনতা দেব”আর আমাদের প্রধানমন্ত্রী মোদিজীর মনে মনে স্লোগান দেন “তোমরা আমাকে ভোট দাও আমি তোমাদের রক্ত শুষে নেব”। প্রসঙ্গত উল্লেখ্য ২১ শে অক্টোবর রবিবারআজাদ হিন্দ সরকারের ৭৫ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে সমস্ত নিয়ম ভেঙে লালকেল্লায় জাতীয় পতাকা উত্তোলন করেন প্রধানমন্ত্রী। ১৯৪৩ সালের ২১ শে অক্টোবর নেতাজি সিঙ্গাপুরে আজাদ হিন্দ ফৌজের স্বাধীন সরকার প্রতিষ্ঠা করেন এদিন সে উপলক্ষে নেতাজিকে সম্মান প্রদর্শন করার জন্য লালকেল্লায় একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে কেন্দ্রীয় সরকার। রবিবার সকালে সেখানেই সমস্ত নিয়ম ভেঙ্গে তেরঙ্গা উত্তোলন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

পাশাপাশি দেশের জন্য এত বড় আত্মত্যাগ করা সত্ত্বেও নেতাজি ও তার বাহিনীর উপর পূর্ববর্তী সরকার কোনো রকম সম্মান প্রদর্শন করেনি বলেও তোপ দাগেন প্রধানমন্ত্রী। পাশাপাশি তিনি এও বলেন বিজেপির আমলে আর এমনটা হবে না। নেতাজি পাবেন তার যোগ্য সম্মান। ভোটের আগে এই ধরনের পদক্ষেপ কে এতে রাজনৈতিক চমক হিসেবে মনে করছি বিশেষজ্ঞ মহল। আর সঞ্জয় সিংয়ের এই টুইট সেই বার্তাকেই যেন উসকে দেয়।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো  করুন এই লিঙ্কেখবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক

প্রসঙ্গত উল্লেখ্য,এর আগে শনিবার এ সরদার বল্লভ ভাই প্যাটেলের “স্ট্যাচু অফ ইউনিটি”-র উদ্বোধন কে নিয়ে মোদিকে তুলোধোনা করেন এই হেভিওয়েট নেতা। শনিবার একটি টুইটি তিনি বলেন একদিকে হিংসা ছড়িয়ে অন্যদিকে সর্দার বল্লভ ভাই প্যাটেলের স্ট্যাচু উদ্বোধন করছেন এই ধরনের দ্বিচারিতা মেনে নেওয়া যায়। লোকসভা ভোটের আগে বিরোধী নেতার এই ধরনের তোপ যথেষ্ট জল্পনা ছড়িয়েছে জাতীয় রাজনীতিতে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!