এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > প্রধানমন্ত্রীর সভার স্থান নিয়ে ফের বিপাকে বিজেপি,থানায় হাজির জমির মালিকেরা

প্রধানমন্ত্রীর সভার স্থান নিয়ে ফের বিপাকে বিজেপি,থানায় হাজির জমির মালিকেরা


রাজ্যে মোদীর সভাস্থল নিয়ে ফের সমস্যায় পড়লেন দিলীপ ঘোষেরা। ময়নাগুড়ির চূড়াভাণ্ডারের কৃষিজমিতে আগামী ৮ ফেব্রুয়ারি সভা করার কথা রয়েছে প্রধানমন্ত্রী র। সেই একই স্থানে ৫-১৫ ফেব্রুয়ারি ক্রিকেট টুর্নামেন্ট রয়েছে বলে জানিয়ে দিল তৃণমূল। এই প্রেক্ষিতে ফের প্রধানমন্ত্রীর সভার স্থান নিয়ে অস্বস্তিতে পড়ল বিজেপি।

প্রসঙ্গত,প্রধানমন্ত্রীর সভার জন্যে যে স্থানটিকে নির্ধারণ করা হয়েছে বিজেপির তরফ থেকে,তার পাশে আলু,ভুট্টা,সরিষার ক্ষেত রয়েছে। তাই ওইস্থানে সভা করলে চাষের ব্যাপক ক্ষতি হয়ে যাবে,এটা জানিয়েই গতকাল চূড়াভান্ডারের জনা ছয়েক কৃষক ময়নাগুড়ি থানায় অভিযোগ দায়ের করলেন। কৃষকদের অভিযোগ পেয়েই সঙ্গে সঙ্গে তদন্তে নেমে পড়েছে ময়নাগুড়ি থানার পুলিশ।

এদিকে গতকাল থেকেই বিজেপি কর্মীরা মোদী সভাস্থলে ক্যাম্প করে কাজের তদারকি করা শুরু করে দিয়েছেন। পর্যবেক্ষণের দায়িত্বে রয়েছে বিজেপির রাজ্য সম্পাদক রাজু ব্যানার্জী। জাতীয় সড়ক থেকে সভাস্থলে প্রবেশের ডাইভারশনও বানানো হচ্ছে। যেকোনো প্রকারেই প্রধানমন্ত্রীর সভা সফল করতে বদ্ধপরিকর তাঁরা। তৃণমূল যতোই বাধা দিক না কেন এ রাজ্যের বুকে বিজেপিকে আর রুখতে পারবে না শাসকদল,এই কথাতেই আস্থা রেখে প্রধানমন্ত্রীর সভার শেষপর্বের প্রস্তুতিতে মন দিয়েছেন জেলা বিজেপি নেতা-কর্মীরা।

কৃষিজমিতে বিজেপির সভা করা নিয়ে ময়নাগুড়ির তৃণমূল এক নম্বর ব্লক সভাপতি মনোজ রায় হুঁসিয়ারী দিয়ে বলেন, “ওখানে কৃষকরা সব আমাদের সমর্থক। BJP কী করে সভা করে সেটা দেখব। সভা হলে কৃষকের ফসলের ক্ষতি হবে। তাই তাঁরা অভিযোগ করেছেন।”

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

 

তৃণমূলের এই হুঁসিয়ারীতে বিজেপির বুঝতে আর বাকি নেই ,স্বতঃপ্রণোদিতভাবেই প্রধানমন্ত্রীর সভা বানচাল করতে চায় তৃণমূল। আর সেজন্যে ইচ্ছে করে মোদীর সভাস্থলে একই সময়ে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছে তাঁরা। এ প্রসঙ্গে তৃণমূলকে কটাক্ষ করে BJP-র রাজ্য সম্পাদক রাজু ব্যানার্জি বললেন,”তৃণমূল এখন অনেক কিছুই করবে। শুনলাম মমতা ব্যানার্জি এই মাঠে ক্রিকেটও খেলতে আসছেন। আমরা পিচ তৈরি করে দেব।”

তদন্তে নেমে ময়নাগুড়ি থানার আইসি তমাল দাস জানান,প্রধানমন্ত্রীর সভাস্থলের পাশেই কয়েকজনের জমি রয়েছে। তাঁরাই সভার জন্যে ফসলহানির আশঙ্কায় অভিযোগ দায়ের করেছেন। গোটা বিষয়টা খতিয়ে দেখার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। এই প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর সভা তৃণমূল আদৌ কৃষিজমিতে করতে দেবো না কিনা তা নিয়ে সংশয় তৈরি হয়েছে বিশেষজ্ঞমহলে। রাজ্যে বিজেপির সভাকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তেজনা যেন বাড়ছে ক্রমশ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!