এখন পড়ছেন
হোম > জাতীয় > প্রধানমন্ত্রীর মঞ্চে দ্বন্দে জড়ানোর জের? আসানসোলে বড়সড় বৈঠক,সাংগঠনিক পরিবর্তন? জোর জল্পনা

প্রধানমন্ত্রীর মঞ্চে দ্বন্দে জড়ানোর জের? আসানসোলে বড়সড় বৈঠক,সাংগঠনিক পরিবর্তন? জোর জল্পনা

কেন্দ্র ও রাজ্যের প্রায় ২০০ জন বিজেপি নেতারা আসানসোলে এসে বিশেষ বৈঠক করার সিদ্ধান্ত নিয়েছেন। ২৩ ও ২৪ জুলাই তাঁরা সাংগঠনিক বিভিন্ন বিষয় এবং লোকসভা নির্বাচনের প্রস্তুতি নিয়ে আলোচনা করবেন। এই বৈঠকে কেন্দ্রের তরফ থেকে উপস্থিত থাকছেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গী ও সুরেশ পূজারি সহ আরও কয়েকজন। আর রাজ্য থেকে প্রতিনিধিত্ব করছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সহ রাহুল সিনহা, লকেট চট্টোপাধ্যায়ের মতো নেতা-নেত্রীরা। দলের বিভিন্ন জেলার নেতারাও বাদ থাকছেন না এই হেভিওয়েট বৈঠকে।

পশ্চিম বর্ধমানের বিজেপির জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই বলেন, ২৩ ও ২৪ জুলাই আসানসোল বা বার্নপুরে বিশেষ বৈঠক হবে। তবে, কোন হলে বৈঠক হবে, তা এখনও চূড়ান্ত হয়নি। কিন্তু কি নিয়ে এই বৈঠক তা নিয়ে স্পষ্ট আভাস দেননি বিজেপির নেতা নেত্রীরা। কেন এত বড় বৈঠক তবে কি বড়সড় সাংগঠনিক পরিবর্তন হতে চলেছে? উঠছে প্রশ্ন। এই প্রশ্নেও দু ভাগ রাজনৈতিকমহল। রাজনৈতিক মহলের একাংশের মতে তার সম্ভাবনাই বেশি। কেননা আগামী লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে মাঠে নেমে পড়েছে বিজেপি আর তাই রাজ্য ও জাতীয় বিজেপি নেতৃত্ব নতুন বেশ বড়সড় কর্মসূচী নিয়েছে তার মধ্যেই হয়তো এটি একটি কর্মসূচি। আরেকাংশ কিন্তু এত সহজে মানতে নারাজ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তারা ব্যাপারটিকে এত সহজে দেখছেন না। তাদের মতে সম্প্রতি, প্রধানমন্ত্রীর মেদিনীপুরের সভাতে সামিয়ানা ভেঙে পড়া নিয়ে দিলীপ ঘোষ আর বাবুল সুপ্রিয়র মধ্যে বাক-বিতন্ডা শুরু হয়। যা নিয়ে প্রবল অস্বস্তিতে ছিল বিজেপি। সেই জল গড়িয়েছিল দিল্লি অবধি। আর গতকাল মোদীজির দুজন দূত কৈলাশ বিজয়বর্গীয় এবং শিবপ্রসাদ বাংলায় এসে কোলকাতার একটি হোটেল বিজেপির রাজ্য নেতৃত্বদের সঙ্গে বৈঠকে বসেন। যদিও সেখানে কি নিয়ে আলোচনা হয়েছে তা জানা যায়নি। তবুও তার পরেই আসানসোলের এই বৈঠকের কথা প্রকাশ্যে আসায় ওই রাজনৈতিকমহলের একাংশের ধারণা যে বাবুলের উপর কোপ পড়তে চলেছে হয়তো তাই এই বৈঠক। যদিও এই ব্যাপারে দিলীপ ঘোষ কিংবা বাবুল সুপ্রিয় কারুর সাথেই যোগাযোগ করা সম্ভব হয়নি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!