এখন পড়ছেন
হোম > জাতীয় > চা শ্রমিকদের কষ্ট উস্কে দিয়ে “চাওয়ালা প্রধানমন্ত্রীকে” চা বলয়ে কোণঠাসা তৃনমূল নেত্রীর

চা শ্রমিকদের কষ্ট উস্কে দিয়ে “চাওয়ালা প্রধানমন্ত্রীকে” চা বলয়ে কোণঠাসা তৃনমূল নেত্রীর

Priyo Bandhu Media


ক্ষমতায় আসার আগেই নিজেকে “চা বিক্রেতা” বলে অভিহিত করেছিলেন কেন্দ্রের শাসক দল বিজেপির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর এবার আসন্ন 2019 সালের লোকসভা নির্বাচনের প্রাক্কালে উত্তরবঙ্গের মাটিতে দাঁড়িয়ে সেই প্রধানমন্ত্রীকেই কড়া ভাষায় বিঁধলেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, এদিন নকশালবাড়ির আদিবাসী ময়দানে দার্জিলিঙের দলীয় প্রার্থী অমর সিং রাইয়ের সমর্থনে একটি জনসভায় উপস্থিত হন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যেখানে উপস্থিত ছিলেন জেলা তৃণমূল সভাপতি তথা রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব, মোর্চা নেতা বিনয় তামাং সহ অন্যান্যরা। আর সেইখানেই বক্তব্য রাখতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “তৃণমূল কংগ্রেস পাহাড়ে শান্তি এনেছে। কিন্তু বিজেপি সিপিএম ও কংগ্রেস মিলে পাহাড়কে ফের অশান্ত করতে চাইছে। আমরা পাহাড়কে কোনো মতেই ভাগাভাগি হতে দেব না।”

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর এরপরই চা বাগান ইস্যুতে কেন্দ্রের বিজেপি সরকার ও নরেন্দ্র মোদিকে কটাক্ষ করে মুখ্যমন্ত্রী বলেন, “আপনি তো বলেছিলেন বন্ধ সাতটি চা বাগানকে অধিগ্রহণ করবেন। পাঁচ বছর কেটে গিয়েছে একটিও চা বাগান খুলতে পারেননি কেন? আমরা চা বাগানের উন্নয়নের জন্য সমস্ত কাজ করেছি।”

অন্যদিকে এদিনের এই সভা থেকে সিপিএম, বিজেপি এবং কংগ্রেসকে জগাই, মাধাই, বিদায় বলে অভিহিত করেন তৃণমূল নেত্রী। তিনি বলেন, “নকশালবাড়িতে তো সিপিএম আর কংগ্রেসকে আপনারা ভোট দিয়ে দিয়েছেন। কিন্তু আমরা ভোট না পেলেও এখানে কাজ করেছি। তবে এবার আর ভুল করবেন না। সিপিএম, কংগ্রেস এবং বিজেপি বাংলায় বোঝাপড়া করে চলছে। এদের কাউকে আপনারা ভোট দেবেন না। এবারে তৃণমূলকে জয়যুক্ত করুন।”

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, আসন্ন লোকসভা নির্বাচনে দার্জিলিং লোকসভা আসনটিতে তৃণমূল নিজেদের জয়ের জন্য মরিয়া হয়ে উঠেছে। তাই এদিন সেই দার্জিলিংয়ের মাটিতে দাঁড়িয়ে তৃণমূল প্রার্থীকে ভোট দেওয়ার কথা বলে কড়া ভাষায় কেন্দ্রের বিজেপি সরকার সহ রাজ্যের বিরোধী দলগুলিকে বিধলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!