এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > ২৩ তারিখে মুখ্যমন্ত্রী প্রাক্তন মুখ্যমন্ত্রী হয়ে যাবেন প্রধানমন্ত্রী তো দুরের কথা : সায়ন্তন বসু

২৩ তারিখে মুখ্যমন্ত্রী প্রাক্তন মুখ্যমন্ত্রী হয়ে যাবেন প্রধানমন্ত্রী তো দুরের কথা : সায়ন্তন বসু

কার্তিক গুহা, ঝাড়গ্রাম:- ঝাড়গ্রামে অনুন্নয়ন যেমন একটা ইসু তেমন গত পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলের গুন্ডাগর্দি । গত পঞ্চায়েত নির্বাচনে যারা ভোট দিতে পারেন নি এবার তারা ভোট দেবেন , এবং ভোট দিলে কি হবে এবার তৃণমূল ভাল করে বুঝতে পারবে কড়াই গন্ডাই হিসেব পাওয়ার জন্য তৃণমূল প্রস্তুত থাকুক। ঝাড়গ্রাম লোকসভায় তৃণমূল তৃতীয় স্থানে নেমে যেতে পারে এরকম আমাদের মনে হয়েছে এবং আজ যেরকম আমাদের মিছিল হয়েছে তা ঐতিহাসিক এমনই কড়া মন্তব্য করেন বিজেপি নেতা সায়ন্তন বসু।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

ঝাড়গ্রামে বিজেপি প্রার্থী কুনার হেমব্রম এর মনোনয়ন জমা দেওয়ার দিনে এসে। তিনি আরও বলেন মানুষ তৃণমূল কে অপছন্দ করছে না তাদের দুর দুর করে তাড়িয়ে দিচ্ছে । ২৩ তারিখে মুখ্যমন্ত্রী প্রাক্তন মুখ্যমন্ত্রী হয়ে যাবেন প্রধানমন্ত্রী তো দুরের কথা । বুধবার হুড খোলা জিপে চেপে বর্ণাঢ্য মিছিল করে মনোনয়ন জমা দেন ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কুনার হেমব্রম। এদিন মনোনয়ন জমা দেওয়ার আগে ঢাক বাজিয়ে যাত্রা শুরু করেন তিনি। ঝাড়গ্রাম শহরে মিছিল করে বিজেপি। জয় শ্রীরাম ধ্বনিতে মুখরিত হয়ে উঠে মিছিল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!