এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সাত আট মাসে পিসি- ভাইপোর প্রাইভেট লিমিটেড কোম্পানি উঠে যাবে,ওরাও দেশ ছেড়ে চলে যাবে – তোপ প্রাক্তন সৈনিকের

সাত আট মাসে পিসি- ভাইপোর প্রাইভেট লিমিটেড কোম্পানি উঠে যাবে,ওরাও দেশ ছেড়ে চলে যাবে – তোপ প্রাক্তন সৈনিকের

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পরেই মুকুল রায় তৃণমূলকে লিমিটেড কোম্পানি বলে কটাক্ষ করেছিলেন। বলেছিলেন, “তৃণমূলে আর কেউ শ্বাস-প্রশ্বাস নিতে পারছে না সবাই বেরিয়ে আসতে চাইছে।” আর নিজের কথাকে বাস্তবে প্রতিফলিত করে তৃণমূলের অনেক হেভিওয়েট নেতা, বিধায়ক, কাউন্সিলার, জেলা পরিষদের সদস্যকে ইতিমধ্যেই গেরুয়া শিবিরে নিয়ে এসেছেন বঙ্গ বিজেপির এই চাণক্য।

আর এবার সেই বিজেপি নেতা মুকুল রায়ের হাত ধরেই বিজেপিতে যোগ দেওয়া ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ অর্জুন সিংহ কড়া ভাষায় আক্রমণ করলেন তারই প্রাক্তন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সূত্রের খবর, রবিবার উত্তর 24 পরগনার পানিহাটিতে বিজেপির যোগদান মেলা অনুষ্ঠিত হয়েছিল। আর সেখানেই উপস্থিত হন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ অর্জুন সিংহ।

যেখানে তিনি ছাড়াও উপস্থিত ছিলেন কলকাতা শহরতলি বিজেপি সভাপতি কিশোর কর, জেলা সম্পাদক চণ্ডীচরণ রায় সহ অন্যান্যরা। আর এই অনুষ্ঠানেই তৃণমূল, সিপিএম ও কংগ্রেস ছেড়ে প্রচুর কর্মী সমর্থক বিজেপিতে নাম লেখান। আর এই সভাতেই বক্তব্য রাখতে উঠে অর্জুন সিংহ বলেন, “পিসি ভাইপো লিমিটেড কোম্পানি আর বেশিদিন নেই। সাত-আট মাসেই কোম্পানি উঠে যাবে। ওরা ব্যাংকক, লন্ডন না সিঙ্গাপুরে একটা বাড়ি করেছে। ওই বাড়ির বৌমা সোনা পাচার করতে গিয়ে ধরা পড়েছে। ওদেরকে দেশ ছেড়ে চলে যেতে হবে।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

অন্যদিকে পুলিশ আর গুন্ডা দিযে রাজ্যের তৃণমূল সরকার চলছে বলেও এদিন আক্রমণ করেন অর্জুন সিংহ। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, লোকসভা নির্বাচনের পর বাংলায় যেভাবে বিজেপির উত্থান ঘটেছে এবং তার পরবর্তীতে যেভাবে তৃণমূল ছেড়ে হেভিওয়েট নেতা, বিধায়করা বিজেপিতে যোগদান করছেন, তাতে দিনকে দিন রাজ্যে বিজেপি শক্তিশালী হচ্ছে।

আর তারই অঙ্গ হিসেবে এবার নিজেদের শক্তি প্রদর্শন করে প্রাক্তন নেত্রীকে কড়া ভাষায় খোঁচা দিলেন তৃণমূলের এই প্রাক্তন সৈনিক। অর্জুন সিংহ আরও বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। আমাদের ভারতীয় জনতা পার্টির 100 টা গণসংগঠন আছে। যারা গরীব মানুষের সেবা করে আর তৃনমূল তোলাবাজি, সিন্ডিকেটের টাকা তোলে। তাই বাংলার স্বার্থে এই তোলাবাজি সরকারকে এবার বিদায় দিন।”

তবে শুধু তৃণমূলকেই নয়, কংগ্রেসের সর্বভারতীয় সভাপতির পদ রাহুল গান্ধী ছাড়তে চাইলে এদিন হাত শিবিরকেও কটাক্ষ করেন ব্যারাকপুরে বিজেপি সাংসদ। তিনি বলেন, “কংগ্রেসের সভাপতি এখন আর সভাপতি থাকতে চাইছে না। উনি দেশ ছেড়ে পালাতে চাইছে।” সব মিলিয়ে একদিকে কংগ্রেস আর অপরদিকে নিজের প্রাক্তন দল প্রাক্তন নেত্রীকে কড়া ভাষায় বিঁধলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!